ঢাকা, শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৯ কার্তিক ১৪২৭ আপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ০৬ জুন ২০২০, ০২:৫২

প্রিন্ট

বকশীগঞ্জে আটক ৮ জুয়াড়ি ছিনতাই, ৯ পুলিশ আহত

বকশীগঞ্জে আটক ৮ জুয়াড়ি ছিনতাই, ৯ পুলিশ আহত
জামালপুর প্রতিনিধি

বকশীগঞ্জে জুয়ার আসরে ডিবি পুলিশের অভিযানে ৮ জুয়াড়ি আটকের পর জুয়াড়ি ও তাদের স্বজনরা হামলা করে আটককৃতদের ছিনিয়ে নিয়েছে। হামলায় এসআই জিকরুলসহ ৯ পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতরা বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন। গুরুতর আহত এ,এস আই খলিলুর রহমান ও পুলিশ সদস্য কামরুজ্জামানকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে বকশীগঞ্জের মেরুর চর ইউনিয়নের বাগাডুবা গ্রামে ঘটনাটি ঘটেছে।

খবর পেয়ে বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাটের নের্তৃত্বে পুলিশের দল গিয়ে তাদের উদ্ধার করেছে।

পুলিশের উপর হামলা করে জুয়াড়ি ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার আতংকে পুরুষশুণ্য হয়ে পড়েছে বাগাডুবা গ্রাম।

বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট জানান, বেশ কিছুদিন যাবৎ বাগাডুবা গ্রামের মৃত ছামাদ আলীর ছেলে মজনু মিয়ার ঘরে নিয়মিত জুয়ার আসর বসছিলো। বৃহস্পতিবার রাতেও জোয়ার আসর বসে। গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুুলিশের একটি টিম মজনু মিয়ার ঘরে অভিযান চালিয়ে ৮ জুয়াড়িকে আটক করে। আটককৃতদের নিয়ে ঘর থেকে বের হয়ে রওনা দেয়ার সময় মজনু মিয়ার চাচা আবুল কালাম ও তার ছেলে সাজুর নেতৃত্বে জুয়াড়িরা পুলিশের উপর অতর্কিত হামলা চালিয়ে আটককৃতদের ছিনিয়ে নেয়।

তিনি জানান, এসময় হামলায় ডিবি পুলিশের এসআই জিকরুল ইসলাম, এএসআই খলিলুর রহমান, এএসআই মনির, এএসআই হুমায়ুন কবীর, কনস্টেবল কামরুজ্জামান, শাহীনুর ইসলাম, বিন কাসিম, আরিফ রব্বানী ও আনোয়ার হোসেন গুরতর আহত হয়। বকশীগঞ্জ থানা পুলিশ তাদের উদ্ধার করে বকশীগঞ্জ হাসপাতালে নিয়ে আসে।

আহত ডিবি পুলিশের এসআই জিকরুল ইসলাম জানান, আসামিদের নিয়ে ঘর থেকে বের হওয়ার সময় আমাদের উপর আর্তকিত হামলা চালিয়ে আটককৃতদের ছিনিয়ে নেয়।

ওসি সম্রাট জানান, এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া এই ঘটনার সাথে যারা জড়িত তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। অপরাধী যত শক্তিশালীই হোক কেউ রেহাই পাবেনা।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত