ঢাকা, বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭ আপডেট : ৯ মিনিট আগে English

প্রকাশ : ০৬ জুন ২০২০, ০৯:৩১

প্রিন্ট

চুনারুঘাটের ৩ ইউনিয়নে বন্যা

চুনারুঘাটের ৩ ইউনিয়নে বন্যা
হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় টানা ভারী বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে ৩ টি ইউনিয়নের আংশিক এলাকা বন্যায় প্লাবিত হয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

বৃহস্পতিবার রাত ও শুক্রবারের টানা ভারী বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে উপজেলার আহম্মদাবাদ, দেওরগাছ ও পাইকপাড়া ইউনিয়নের রাস্তাঘাট কালবার্ড ক্ষতিগ্রস্ত হয়েছে।

ইউনিয়নগুলোর পাকা সড়কের এক ফুট উপর দিয়ে পানি প্রবাহিত হয়েছে। হাজার হাজার মানুষ পানিবন্দি হয়ে পড়েছেন। শতাধিক কাঁচা ঘরবাড়ি ভেঙে পড়েছে। আউশ ফসলের জমি, বীজতলার ব্যাপক ক্ষতি হয়েছে।

এছাড়া পাহাড়ি ও চা বাগান এলাকার ঘরবাড়ি রাস্তাঘাট ভেঙে গেছে। ঢাকা সিলেট পুরাতন মহাসড়কের চন্ডিছড়া চা বাগান থেকে সাতছড়ি জাতীয় উদ্যান পর্যন্ত পাঁচটি ব্রিজের ক্ষতি হয়েছে।

শুক্রবার চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ, সহকারি কমিশনার (ভূমি) মিল্টন পাল, উপজেলা কৃষি কর্মকর্তা জালাল উদ্দিন সরকার, দেওরগাছ ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব শামসুন্নাহার চৌধুরী, আহম্মদাবাদ ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সঞ্জু, পাইকপাড়া ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব শামসুজ্জামান শামীম বন্যা কবলিত এলাকা পরিদর্শন করেছেন।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত