ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭ আপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ০৬ জুন ২০২০, ১৭:৩৮

প্রিন্ট

চেয়ারম্যানের কাজে বাধা, ইউপি সদস্যকে শোকজ

চেয়ারম্যানের কাজে বাধা, ইউপি সদস্যকে শোকজ
অনলাইন ডেস্ক

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নূরী বেগমকে দায়ীত্বে বাধা দেয়ায় ৩ নং ওয়ার্ড সদস্য সাইফুল ইসলামকে শোকজ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুর রহমান স্বাক্ষরিত একটি কারণ দর্শানোর নোটিশ থেকে এ তথ্য জানা গেছে। গত বৃহস্পতিবার ইউপি সদস্য সাইফুল ইসলামকে এ নোটিশ দেয়া হয়।

শনিবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুর রহমান।

নোটিশে সূত্রে জানা গেছে, ওয়ার্ড সদস্য ও প্যানেল চেয়ারম্যান ইব্রাহিম শেখকে সাময়িক বরখাস্ত করায় সংরক্ষিত আসনে মহিলা সদস্য মােসা. নূরী বেগম চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ করেন।

নূরী বেগমের লিখিত অভিযােগে জানা যায়, ইউপি সদস্য সাইফুল ইসলামের নেতৃত্বে ৭ জন লোক ভারপ্রাপ্ত চেয়ারম্যান নূরী বেগমের সাথে অশ্লীল কথা বলে এবং ব্যাঙ্গ করে ইউনিয়ন পরিষদের কাজে বাঁধা সৃষ্টি করে। ইউপি সদস্য সাইফুল ইসলাম ওই ৭ জন নূরীকে হেনস্তা করার জন্য নানা ধরণের হুমকি-ধামকি দিচ্ছেন।

অভিযােগে আরও জানা যায়, মেম্বার সাইফুল ইসলাম নিজে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পেতে নূরীকে আর্থিক প্রলোভন দেখায়। এমনকি নূরী বেগমের কাছ থেকে অফিসের চাবিও ছিনিয়ে নেয়।

এ ঘটনার জবাব দেয়ার জন্য সাইফুল ইসলামকে ৭ দিন সময় দেয়া হয়েছে। জবাব সন্তোষজনক না হলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা দেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best