ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

সন্তান লালন পালনে ‘হাঁপিয়ে উঠে’ স্ত্রী-শাশুড়িকে খুন

  মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশ : ০৭ জুন ২০২০, ১৮:৫৫  
আপডেট :
 ০৭ জুন ২০২০, ১৯:০৩

সন্তান লালন পালনে ‘হাঁপিয়ে উঠে’ স্ত্রী-শাশুড়িকে খুন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে একসঙ্গে স্ত্রী ও শাশুড়িকে হত্যার ঘটনার মূল আসামি আজগর মিয়াকে গ্রেপ্তার করে আদালতে হাজির করেছে পুলিশ। মামলার একমাত্র আসামি আজগর মিয়াকে শনিবার রাতেই গ্রেপ্তার করে শ্রীমঙ্গল থানা পুলিশ।

রোববার দুপুরে আসামিকে মৌলভীবাজার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে তিনি ১৬৪ ধারায় দোষ স্বীকার করে জবানবন্দি দেন।

গত শুক্রবার ঘুমিয়ে থাকা অবস্থায় উপজেলার আশিদ্রোন ইউনিয়নের জামসি এলাকায় মা জায়েদা বেগম (৫৫) ও মেয়ে ইয়াসমিন বেগম (৩০) খুন হন। পরে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনার পর নিহত ইয়াসিনের বোন জেসমিন বাদী হয়ে ইয়াসমিনের স্বামী আজগর মিয়াকে আসামি করে শ্রীমঙ্গল থানায় শনিবার দুপুরে মামলা দায়ের করেন।

শ্রীমঙ্গল সার্কেলের সিনিয়র পুলিশ সুপার আশিকুজ্জামান আশিক বলেন, মামলার দিন রাতেই আমরা তাকে গ্রেপ্তার করি। আমাদের ব্যাপক জিজ্ঞাসাবাদে সে ঘটনার বর্নণা দিয়েছে। সে জানায়, তার ৫ এবং ৩ বছরের দুটা সন্তান রয়েছে। দীর্ঘদিন ধরে স্ত্রী আলাদা মায়ের সঙ্গে থাকায় নিজ বাড়িতে সন্তান দুটোকে সে লালন পালন করছিল। বারবার সে নিতে চাইলেও স্ত্রী যেতে রাজি হয়নি। দীর্ঘদিনের একাকিত্বের যন্ত্রণা এবং দুই সন্তানকে একা লালন পালন করতে গিয়ে সে হাঁপিয়ে ওঠে। এর জেরেই সে এই জোড়া খুন করেছে বলে স্বীকার করেছে।

আসামির বরাত দিয়ে তিনি বলেন, বৃহস্পতিবার রাতে আজগর মিয়ার শাশুড়ি এবং স্ত্রী ঘুমিয়ে পড়লে সে ঘরের বেড়া ভেঙে ঘড়ে ঢোকে। চুলার পাশে থাকা লোহার চোঙা দিয়ে প্রথমে শাশুড়িকে এবং পরে স্ত্রীকে আঘাত করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। পুলিশ শুক্রবার দুপুরে লাশ দুটি উদ্ধার করে।

উল্লেখ্য, গত শুক্রবার (৫ জুন) দুপুর ১২টার দিকে নিজ ঘর থেকে মা ও মেয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকেই মেয়ের জামাই আজগর আলী পলাতক ছিলেন। প্রথম থেকেই ঘটনার জন্য তাকে সন্দেহ করছিল স্থানীয় এবং নিহতের পরিবার।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত