ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

ছেলের আঘাতে ঘুমন্ত বাবা নিহত

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ১১ জুন ২০২০, ১৫:২৪

ছেলের আঘাতে ঘুমন্ত বাবা নিহত
প্রতীকী ছবি

দিনাজপুরের বিরামপুর উপজেলার পল্লীতে মানসিক ভারসাম্যহীন ছেলের কাঠের আঘাতে ঘুমন্ত বাবা নাজারুস মুর্মু (৬০) নামে এক আদিবাসীর মৃত্যু হয়েছে।

বুধবার দিবাগত রাত ৩টায় বিরামপুর উপজেলার খাঁনপুর ইউনিয়নের বুচকি আদিবাসী গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ এই ঘটনায় জড়িত মানসিক ভারসাম্যহীন ছেলে আল বেনুস মুর্মুকে আটক করেছে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান মনির বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার রাতের খাবার খেয়ে বাড়ির সবার সাথে ঘুমিয়ে পড়েন আল বেনুস মুর্রমু। হঠাৎ রাত ৩টার দিকে ঘুম থেকে ওঠে বাবা নাজারুস মুর্রমুর মাথায় পিঁড়ি দিয়ে আঘাত করে। পরে বাবার চিৎকারে বাড়ির সকলের ঘুম ভাঙলে ছেলে আল বেনুস মুর্মু সবাইকে বলে, আমি আমার বাবাকে মেরেছি।

পরিবারের লোকজন আহত নাজারুস মুর্মুকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসারত অবস্থায় ভোরে তিনি মারা যান।

ওসি আরও জানান, দীর্ঘদিন থেকে ছেলে আল বেনুস মুর্মু মানসিক ভারসাম্যহীন রোগে আক্রান্ত ছিল এলাকাবাসী জানিয়েছে। এ ঘটনায় জড়িত ছেলে আল বেনুস মুর্মুকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত