ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

পরকীয়ার জেরে প্রকাশ্যে সন্ত্রাসীকে কুপিয়ে হত্যা

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ১২ জুন ২০২০, ১৬:৪৫

পরকীয়ার জেরে প্রকাশ্যে সন্ত্রাসীকে কুপিয়ে হত্যা
প্রতীকী ছবি

বগুড়া শহরের আকাশতারা এলাকায় প্রকাশ্যে শাকিল (৩০) নামে এক সন্ত্রাসীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘট। নিহত শাকিল শহরের নারুলী তালপট্টি এলাকার শফিকুল ইসলামের ছেলে। তার নামে দুটি হত্যাসহ কয়েকটি মামলা রয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয়রা বলেন, জুয়ার বোর্ড থেকে পাওয়া টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে বিরোধ ও পরকীয়ার জের ধরে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়।

স্থানীয়রা আরও বলেন, শাকিল ধাওয়াপাড়া ও নারুলী এলকায় বালু ব্যবসার পাশাপাশি জুয়ার আসর নিয়ন্ত্রণ করতো। শাকিলের বাড়ি শহরের উত্তর চেলোপাড়ায় হলেও সে বসবাস করতো নারুলী তালপট্টি এলাকায়।

নিহত শাকিলের সাথে একই এলাকার আল আমিন নামের এক যুবকের বিরোধ দীর্ঘদিনের। কয়েক বছর আগে আল আমিনকে পুলিশ অস্ত্রসহ গ্রেপ্তার করে। আল আমিন জেলে থাকাকালে তার স্ত্রীর সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে শাকিল। আল আমিন জামিনে বের হওয়ার পর তাদের মধ্যে বিরোধ চরমে পৌঁছে। এই বিরোধ নিষ্পত্তির জন্য নারুলী পুলিশ ফাঁড়িতে শালিস বৈঠকও হয়েছে।

তারা আরও বলেন, নারুলী এলাকায় জুয়ার আসর থেকে শাকিল ৩০ হাজার টাকা চাঁদা (স্থানীয় ভাষায় বিটমানি) নেয়। এই টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে বিরোধ দেখা দেয়। ওই বিরোধের জেরে শুক্রবার ১১টায় শাকিল আকাশতারা এলাকায় গিয়ে শাওন ও হাবিব নামের দুই জনকে মারধর শুরু করে। এ সময় ওই দু'জনের সহযোগীরা শাকিলকে কুপিয়ে ফেলে রেখে এলাকা ত্যাগ করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী এ প্রতিবেদককে বলেন, হত্যার সাথে জড়িতদের শনাক্ত করা হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। জড়িতদের গ্রেপ্তার করতে অভিযান শুরু হয়েছে। নিহত শাকিলের বিরুদ্ধে ২টি হত্যা মামলা রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত