ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

রাজশাহীর পতিতা পল্লীতে নারী বিক্রি

  রাজশাহী প্রতিনিধি

প্রকাশ : ১৬ জুন ২০২০, ১৬:৫৩  
আপডেট :
 ১৬ জুন ২০২০, ১৬:৫৪

রাজশাহীর পতিতা পল্লীতে নারী বিক্রি
ছবি: প্রতিনিধি

রাজশাহী জেলার গোদাগাড়ীতে পতিতা পল্লীতে নারী বিক্রির সাথে যুক্ত মো. আলিফ (২৮) নামে একজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেলে এ তথ্য জানিয়েছেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. ইফতে খায়ের আলম। আলিফ রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থাকার গুড়িপাড়া গুলজারবাগ এলাকার তকবুল হোসেনের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার বাংলাদেশ জার্নালকে জানান, আলিফ ৯ জুন সকাল ৯টার দিকে গোদাগাড়ী থানাধীন একজন নারী ভিকটিমকে ঢাকায় গার্মেন্টসে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে কৌশলে রাজবাড়ির দৌলতিয়া পতিতা পল্লীতে মানবপাচারকারী চক্রের নিকট ২৫ হাজার টাকার বিনিময়ে বিক্রি করে দেয়। পরবর্তীতে ভিকটিম কৌশলে পালিয়ে ১৫ জুন তার বাড়িতে ফিরে আসে এবং একই তারিখ রাত সাড়ে ১০টার দিকে গোদাগাড়ী থানায় বিষয়টি অবহিত করে। বিষয়টি গুরুত্ব সহকারে নেন পুলিশ সুপার মো. শহিদুল্লাহ। তার দিকনির্দেশনায় গোদাগাড়ী থানা পুলিশের একটি দল গতরাত ৩টার দিকে গোদাগাড়ী থানাধীন উজানপাড়া এলাকা হতে আসামি আলিফকে গ্রেপ্তার করে।

তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদে জানায় দীর্ঘদিন যাবৎ এ কাজে জড়িত সে। আরো কয়কেজনের নামও বলেছে আলিফ। এ ঘটনার সাথে সম্পৃক্ত আরো কয়েকজনের নাম উল্লেখ করেছে। এ ঘটনায় গোদাগাড়ী থানায় মানবপাচার আইনে একটি মামলা রুজু হয়েছে। গ্রেপ্তারকৃত আলিফকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত