ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

খাবার চাওয়ায় বৃদ্ধা মাকে রক্তাক্ত করলো ছেলে ও পুত্রবধূ

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ১৭ জুন ২০২০, ০৪:০৯

খাবার চাওয়ায় বৃদ্ধা মাকে রক্তাক্ত করলো ছেলে ও পুত্রবধূ

বরিশালের আগৈলঝাড়া উপজেলার বারপাইকা গ্রামে খাবার চাওয়ায় ৯৫ বছরের বৃদ্ধা গেনোদা বেপারীর উপর শারীরিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে ছেলে জগদীশ বেপারী ও পুত্রবধূর শিখা রানীর বিরুদ্ধে। গেনেদা ওই এলাকার প্রয়াত সূর্য্যকান্ত বেপারীর স্ত্রী। বৃদ্ধাকে শারীরিক নির্যাতনের খবর পেয়ে ওই বৃদ্ধার জন্য প্রয়োজনীয় চিকিৎসাসামগ্রী এবং খাদ্য সহায়তা পাঠিয়েছেন আগৈলঝাড়া থানার ওসি আফজাল হোসেন। একই সাথে অভিযুক্ত ছেলে ও তার স্ত্রীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন ওসি।

ওই গ্রামের বাসিন্দারা জানান, বৃদ্ধা গেনোদা বেপারীর শরীরে করোনার আশংকায় গত ২ মাস ধরে তাকে বসত ঘরে না রেখে ঘরের বাইরে মন্দিরের সামনে রাখা হয়। খবর পেয়ে মঙ্গলবার দুপুরে স্থানীয় সাংবাদিকরা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় সাংবাদিকদের কাছে নির্যাতনের অভিযোগ করেন বৃদ্ধা। তিনি জানান, গত সোমবার দুপুরে খাবার চেয়ে না পেয়ে তার নিজের নামে উত্তোলনকৃত বয়স্ক ভাতার টাকা চান ছেলের কাছে। এতে তার ছেলে জগদীশ ও ছেলের স্ত্রী শিখা ক্ষুব্ধ হয়ে তাকে পিটিয়ে রক্তাক্ত করে।

প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা বিভূতি মন্ডল ও বাসুদেব সরকার জানান, নির্যাতনের সময় বৃদ্ধার চিৎকারে তারা এগিয়ে গেলে জগদীশের স্ত্রী শিখা রানী তাদের অকথ্য ভাষায় গালাগাল করে এবং বিষয়টি কাউকে জানালে মামলা করার হুমকি দেয়।

অভিযুক্ত জগদীশ বেপারী বলেন, বিষয়টি তাদের পারিবারিক। এখানে কাউকে নাক গলাতে হবে না। তিনি বলেন, স্থানীয় সাংবাদিকরা এ বিষয়টি নিয়ে বেশী বাড়াবাড়ি করছে।

আগৈলঝাড়া থানার ওসি জানান, সামাজিক যোগযোগমাধ্যম ফেসবুকে এক বৃদ্ধাকে নির্যাতনের ছবি দেখে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়ে। অনাহারী ওই বৃদ্ধার জন্য প্রয়োজনীয় খাদ্য ও ওষুধ সামগ্রী এবং কিছু ফল কিনে পাঠিয়েছেন।

আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান আব্দুর রইচ সেরনিয়াবাত এ বিষয়ে কিছুই জানেন না। খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত