ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

কক্সবাজারে কথিত ‘বন্দুকযুদ্ধে’ ৪ রোহিঙ্গা ডাকাত নিহত

  কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ : ২৭ জুন ২০২০, ০২:০৫  
আপডেট :
 ২৭ জুন ২০২০, ০২:১৯

কক্সবাজারে কথিত ‘বন্দুকযুদ্ধে’ ৪ রোহিঙ্গা ডাকাত নিহত
প্রতীকী ছবি

কক্সবাজারের টেকনাফ-উখিয়া সীমান্তের গহীন পাহাড়ে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ ৪ রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে ইয়াবা ও অস্ত্র উদ্ধার হয়েছে।

ঘটনায় নিহতরা হল- দুর্ধর্ষ রোহিঙ্গা ডাকাত আব্দুল হাকিমের ভাই বশির আহমদ ও হামিদ হোসেন এবং তার ডাকাতদলের সদস্য মোহাম্মদ রফিক ও মোহাম্মদ রাঙ্গাইয়া। তারা দুর্ধর্ষ রোহিঙ্গা ডাকাত আব্দুল হাকিমের ২ ভাইসহ তার দলের সহযোগী বলে জানিয়েছে পুলিশ।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন জানান, শুক্রবার সকাল থেকে বিকাল সাড়ে ৩ টা পর্যন্ত টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের চাকমা পাড়া এবং উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের মনতলীর গহীন পাহাড়ী এলাকায় পুলিশ সাড়াশি অভিযান চালালে এ গোলাগুলির ঘটনা ঘটেছে।

ইকবাল হোসাইন বলেন, শুক্রবার সকালে উখিয়া ও টেকনাফ সীমান্তের গহীন পাহাড়ী এলাকায় সশস্ত্র ডাকাতদলের সদস্যরা অবস্থান করছে খবরে পুলিশের ২টি দল টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের চাকমা পাড়া এবং উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের মনতলীর গহীন পাহাড়ী এলাকায় অভিযান চালায়। একপর্যায়ে বিকাল সাড়ে ৩ টার দিকে জালিয়াপালংয়ের মনতলী পাহাড়ী এলাকায় উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে ডাকাতদলের সদস্যরা অতর্কিত গুলি ছুঁড়তে থাকে।

এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়ে। একপর্যায়ে গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থলে ৪ জনের গুলিবিদ্ধ মৃতদেহ পাওয়া যায়। পরে ঘটনাস্থল তল্লাশী করে ৪০ হাজার ইয়াবা, ৪ টি দেশিয় তৈরী বন্দুক ও ২০ টি গুলি পাওয়া যায়।

বিকেলে নিহতদের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে উখিয়া থানায় আনা হয়। এরপর লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

বাংলাদেরশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত