ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

বালিয়াকান্দিতে স্কুলছাত্রী গণধর্ষণ মামলার ৬ আসামী গ্রেপ্তার

  রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশ : ২৭ জুন ২০২০, ০৩:১৯

বালিয়াকান্দিতে স্কুলছাত্রী গণধর্ষণ মামলার ৬ আসামী গ্রেপ্তার

রাজবাড়ীর বালিয়াকান্দিতে স্কুলছাত্রী গণধর্ষণ মামলায় ২৪ ঘন্টার মধ্যে মামলার ৬ আসামীকে গ্রেপ্তার করেছে বালিয়াকান্দি থানা পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে মেয়েকে নির্যাতনের অভিযোগ এনে ভুক্তভোগীর মা বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে বালিয়াকান্দি থানায় মামলা দায়ের করেন। এরপর তাৎক্ষনিক বিভিন্ন এলাকায় তল্লাশি চালিয়ে এজাহারে অন্তর্ভুক্ত ৬ আসামীকেই গ্রেপ্তার করে পুলিশ।

শুক্রবার দুপুরে মামলার তদন্তকারি কর্মকর্তা বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আজমল হুদা গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকৃতরা হলো- বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের পুত্র আল আমিন (১৬), রনি শেখ (২৫), মহিউদ্দিন ব্যাপারি (১৬), নতুনচর গ্রামের নাহিদ খান (১৮), আশ্চর্যপুর গ্রামের নিরু শেখ (২৫) ও রুবেল ব্যাপারি (২৫)।

জানা গেছে, মঙ্গলবার (২৩ জুন) রাত সাড়ে ১০টার দিকে ঐ স্কুলছাত্রীর বাড়ী থেকে অপহরণ করে নিয়ে পার্শ্ববর্তী বিলটাকিগাড়া নামক একটি নির্জন স্থানে নিয়ে পালাক্রমে নির্যাতন করে আসামীরা।

একেএম আজমল হুদা বলেন, ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন। তাৎক্ষনিক বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা ও তল্লাশি চালিয়ে গত রাতে বহরপুর ইউনিয়নের বিভিন্ন স্থান থেকে অভিযুক্ত ৬ জনকেই গ্রেপ্তার করা হয়। ১৬৪ ধারায় জবানবন্দী দেওয়ার জন্য সব আসামীকেই রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে। এর মধ্যে ৩জন নির্যাতনের স্বীকারোক্তি দিয়েছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত