ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

বিপুল পরিমাণ নকল প্রসাধনী জব্দ, মালিক কারাগারে

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৭ জুন ২০২০, ১৫:৩৩

বিপুল পরিমাণ নকল প্রসাধনী জব্দ, মালিক কারাগারে

গোপালগঞ্জে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নকল প্রসাধনী জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় কারখানার মালিক বেলায়েত হোসেনকে (৪২) ৬ মাসের জেল, দুই লাখ টাকা জরিমানা ও অনাদায়ে আরো ৩ মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।

শনিবার দুপুরে জেলা শহরের নতুন বাজার রোডের মিতালী ট্রেডার্সে এ অভিযান চালান নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক শেখ সালাউদ্দিন দীপু। সাজাপ্রাপ্ত বেলায়েত জেলা শহরের নতুন বাজার এলাকার খবির উদ্দিনের ছেলে।

শেখ সালাউদ্দিন দীপু জানান, ওই এলাকার দোকান মিতালী ট্রেডার্সে নকল প্রসাধনী তৈরী করা হচ্ছে জেনে অভিযান চালানো হয়। এ সময় ওই দোকান থেকে নকল জনসন, কোলগেট টুথপেস্টসহ নামিদামী ব্যান্ডের প্রায় দুই লাখ টাকার নকল প্রসাধনী জব্দ করা হয়।

এ ঘটনায় দোকান মালিক বেলায়েত হোসেনকে ৬ মাসের জেল, দুই লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। পরে জব্দকৃত দুই লাখ টাকার নকল প্রসাধনী নষ্ট করা হয় বলে জানান তিনি।

এ অভিযানে গোপালগঞ্জে ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারি পরিচালক শামীম হাসান ও ২ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ নুরুল আমীন বিপ্লব উপস্থিত ছিলেন।

এর আগে গত বুধবার বিকেলে জেলা শহরের ডিসি রোড এলাকায় নকল প্রসাধনীর কারখানায় অভিযান চালান ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ সালাউদ্দিন দিপু। পরে ওই কারখানার মালিক গোপালগঞ্জ শহরের গো-হাটা এলাকার নিখিল রায়ের ছেলে জুয়েল রায়কে (৩০) আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরো ৬ মাসের জেল দেয়া হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত