ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

ফরিদপুরে করোনায় প্রথম পুলিশ সদস্যের মৃত্যু

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ৩০ জুন ২০২০, ১৮:৫৬

ফরিদপুরে করোনায় প্রথম পুলিশ সদস্যের মৃত্যু

ফরিদপুরে করোনায় আক্রান্ত হয়ে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। তিনিই ফরিদপুরে কর্মরত প্রথম পুলিশ সদস্য, যিনি করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

মৃত্যুবরণকারী ওই পুলিশ সদস্যের নাম মো. হাফিজুর রহমান (৫৩)। তিনি মাগুরা জেলার শ্রীপুর উপজেলার নাকোল ইউনিয়নের ঘাষিয়ারা গ্রামের মৃত রজব আলী মোল্লার ছেলে। তিনি বিবাহিত এবং এক ছেলে ও এক মেয়ের বাবা।

হাফিজুর রহমান পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হিসেবে ফরিদপুর সদর কোর্টে কর্মরত ছিলেন। তার শরীরে করোনার উপসর্গ দেখা দিলে গত ২৫ জুন তিনি নমুনা দেন।

গত ২৮ জুন তার করোনা শনাক্ত হয়। তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে ওইদিন রাতে তাকে ফরিদপুর থেকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দিবাগত রাত ৩টার দিকে মারা যান তিনি।

মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা থেকে সরাসরি মাগুরা জেলার শ্রীপুর উপজেলার ঘাষিয়ারা গ্রামের পারিবারিক গোরস্থানে স্বাস্থ্যবিধি মেনে হাফিজুর রহমানের দাফন হওয়ার কথা।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান সত্যতা নিশ্চিত করে বলেন, ফরিদপুর জেলা পুলিশের ১৩২ জন সদস্যের এ পর্যন্ত করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে পুলিশের উপ-পরিদর্শক হাফিজুর রহমান মারা গেছেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত