ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

নরসিংদীতে সন্ত্রাসী হামলা, প্রতিবাদে সংবাদ সম্মেলন

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ৩০ জুন ২০২০, ২০:২৫  
আপডেট :
 ৩০ জুন ২০২০, ২০:২৯

নরসিংদীতে সন্ত্রাসী হামলা, প্রতিবাদে সংবাদ সম্মেলন

নরসিংদীর পলাশে দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া ত্রাণ উপহার পৌছে দিয়ে ফেরার পথে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন ঘোড়াশাল পৌর মেয়র শরীফুল হক। নরসিংদীর পলাশ বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

এসময় তার ব্যবহৃত গাড়ি ক্ষতিগ্রস্থ হলেও ত্রাণ সহায়তা নিতে আসা এলাকাবাসী এগিয়ে আসলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে থানা পুলিশ ঘটনাস্থল থেকে এক হামলাকারীকে আটক করে।

মঙ্গলবার বিকেলে ঘোড়াশাল পৌর ভবনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পৌর মেয়র শরীফুল হক। এসময় তিনি বলেন, পলাশ উপজেলার খানেপুর এলাকায় ত্রাণ বিতরণ শেষে পলাশ বাসস্ট্যান্ড এলাকার আরেকটি স্থানে যাচ্ছিলাম। এসময় অপরিচিত ২০/২৫ জনের একটি সন্ত্রাসী দল আমার গাড়ি লক্ষ করে হামলা চালায়।

এসময় অল্পদুরে অবস্থান করা ত্রাণ সহায়তাপ্রার্থী ও এলাকাবাসীরা এগিয়ে আসলে দৌড়ে পালাতে থাকে হামলা কারীরা। পরে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সন্দেহভাজন একজনকে আটক করেছে। এসময় জনপ্রতিনিধি হয়েও নিরাপত্তাহীনতা অনুভব করায় আইন শৃংখলাবাহীনির সহায়তা প্রত্যাশা করেন মেয়র।

সংবাদ সম্মেলন পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, পলাশ উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এসএম শফিসহ পৌর কাউন্সিলর এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত