ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

হত্যা মামলার আসামির হুমকিতে আতঙ্কে নিহতের স্বজনরা

  শেরপুর প্রতিনিধি

প্রকাশ : ৩০ জুন ২০২০, ২৩:৩৪

হত্যা মামলার আসামির হুমকিতে আতঙ্কে নিহতের স্বজনরা

শেরপুরে কৃষক সোহেল হত্যা মামলার আসামিদের হুমকিতে আতঙ্কে দিন কাটাচ্ছেন নিহতের স্ত্রী ও সন্তানরা। এ ঘটনায় মঙ্গলবার শেরপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন সোহেলের স্ত্রী আজমিনা বেগম।

এসময় আজমিনা ছাড়াও তার দুই শিশু সন্তান উপস্থিত ছিলো। এ দিন আজমিনার পক্ষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন হত্যাকাণ্ডের শিকার হওয়া সোহেলের বড় ভাই মাসুদ রানা।

লিখিত বক্তব্যে বলা হয়, বেশ কিছুদিন যাবত সোহেলের সাথে সদর উপজেলার কামারিয়া ইউপির রঘুনাথপুর গ্রামের আক্তার হোসেনের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এর জের ধরে চলতি বছরের ১৮ মে সকালে আক্তার ও তার সহযোগীরা সোহেলের সাথে বিবাদে জড়ায়। এক পর্যায়ে প্রকাশ্য দিবালোকে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে সোহেলকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা।

পরে এ ঘটনায় সদর থানায় আজমিনা নিজে বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করে। এছাড়া ওই মামলায় আরো ৫-৬ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়। এরপর থানা পুলিশ মামলার মূল ৭ আসামির মধ্যে ৪ জনকে গ্রেপ্তার করে।

এখন পালিয়ে থাকা বাকী ৩ আসামিসহ তাদের সহযোগীরা মামলা তুলে না নিলে আজমিনা ও নিহতের ভাই-চাচাদের হত্যার হুমকি দিচ্ছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হ।

এসব হুমকির বিষয়ে ইতিমধ্যে সদর থানায় একটি সাধারণ ডাইরি করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত