ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

ভোলার জেলা জজ মাহমুদুল হক’র করোনা জয়

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০১ জুলাই ২০২০, ১৮:৩৯

ভোলার জেলা জজ মাহমুদুল হক’র করোনা জয়
ফাইল ছবি

করোনা জয় করে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ভোলার জেলা ও দায়রা জজ এবিএম মাহমুদুল হক। তবে ডাক্তারের পরামর্শ অনুযায়ী তিনি এখন ১৪ দিন হোম কোয়ারেনটিনে থাকবেন।

বুধবার দুপুরে ফুলেল শুভেচ্ছা জানিয়ে হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেওয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ড. মো. রেজাউল করিম। গতকাল ৩০ জুন তার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে।

এবিএম মাহমুদুল হক করোনাভাইরাস জনিত রোগ কোভিড-১৯ আক্রান্ত হয়ে ভোলায় বাসা থেকেই চিকিৎসা নিচ্ছিলেন, কিন্তু গত ২১ জুন তীব্র শ্বাসকষ্ট অনুভব করায় আইনমন্ত্রী আনিসুল হকের নির্দেশে তাকে বিমান বাহিনীর হেলিকপ্টারে করে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের কোভিড সেন্টারে স্থানান্তর করা হয়।

এরপর আইনমন্ত্রী আনিসুল হকের নির্দেশে আইন সচিব গোলাম সারওয়ার ও বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস এসোসিয়েশনের মহাসচিব বিকাশ কুমার সাহা সার্বক্ষণিক তার চিকিৎসার খোঁজখবর নিচ্ছিলেন এবং মন্ত্রীকে তা নিয়মিত অবহিত করছিলেন।

ভোলার জেলা জজ সুস্থ হয়ে বাড়ি ফেরায় আইনমন্ত্রী আনিসুল হক আজ সন্তুষ্টি প্রকাশ করে বলেন, তার মতো করোনাভাইরাসে আক্রান্ত অন্য সকল বিচার বিভাগীয় কর্মকর্তা-কর্মচারী এই ভাইরাসকে পরাজিত করে সুস্থ হয়ে বাড়ি ফিরবেন এবং তারা আবারো নিজ নিজ কর্মে ফিরে গিয়ে জনগণের সেবায় আত্মনিয়োগ করবেন, ইন শা আল্লাহ।

ভোলার জেলা জজ ইউনিভার্সেল হাসপাতালে ক্রিটিক্যাল কেয়ার স্পেশালিষ্ট ডা. মোহাম্মদ আব্দুল হান্নান, ডা. মেহেদী হাসান এবং বক্ষব্যধি বিশেষজ্ঞ ডা. গৌতম সেনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত