ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

দিনাজপুরে শনাক্ত আরও ২৫

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ০২ জুলাই ২০২০, ১৩:০১

দিনাজপুরে শনাক্ত আরও ২৫

দিনাজপুর ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিরুল ইসলাম এবং এক ওষুধের দোকানের ফার্মাসিস্টসহ জেলায় নতুন ২৫ জনের শরীরে করোনা শনাক্ত হইছে। এ নিয়ে জেলায় করোনায় মোট আক্রান্ত সংখ্যা ৬৩৭ জন।

বৃহস্পতিবার দিনাজপুর সিভিল সার্জন আব্দুল কুদ্দুস জানান, গেল ২৪ ঘন্টায় জেলায় নতুন করে আরো ২৫ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে । এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে জেলার ১২৫ টি করোনা নমুনা পরীক্ষা করে ২৫ জনের রিপোর্ট পজেটিভ এসেছে।

তিনি জানান, নতুন আক্রান্তের মধ্যে দিনাজপুর ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো আমিরুল ইসলাম এবং শহরের একটি ওষুধের দোকানের ফার্মাসিস্টসহ জেলা সদরে ৭ জন, বিরামপুরে ১১ জন, পার্বতীপুরে ২জন, বীরগঞ্জে একজন, ঘোড়াঘাটে একজন, বিরলে একজন, বোচাগঞ্জে একজন এবং হাকিমপুরে একজন রয়েছে।

করোনায় আক্রান্ত ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো আমিরুল ইসলাম মুঠোফোনে জানান, তার শরীরে করোনার কোন উপসর্গ নেই। এক সপ্তাহ আগে তার একটু গলা ব্যথা দেখা দেয়। তাই তিনি কৌতুহল বশতঃ নমুনা পরীক্ষা করান। আজ তার পজেটিভ রিপোর্ট আসে।

এ পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্ত সংখ্যা ৬৩৭ জন। আর এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ১২ জনের। করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত জেলায় মৃত্যু হয়েছে আরো ১৮ জনের। আজ ৮ জনসহ জেলায় এ পর্যন্ত সুস্থ্য হয়েছে ৩৪১ জন।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত