ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ, প্রতিবেশী গ্রেপ্তার

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ০২ জুলাই ২০২০, ১৮:৪৩

প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ, প্রতিবেশী গ্রেপ্তার

কুষ্টিয়ার খোকসা উপজেলায় এক মানসীক প্রতিবন্ধী শিশু (১২) কে ধর্ষণের অভিযোগে খোকসা থানায় ওই শিশুর মায়ের দায়েরকৃত মামলায় প্রতিবেশী শুকুর প্রামানিককে(৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০২ জুলাই) গ্রেপ্তারকৃত শুকুর প্রামানিককে আদালতে সোপর্দ করা হয়। আদালত জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন বলে নিশ্চিত করেছেন পুলিশ।

গ্রেপ্তারকৃত শুকুর প্রামানিক খোকসা উপজেলার সাতপাখিয়া গ্রামের বাসিন্দা এবং স্থানীয় মুদি দোকানদার।

খোকসায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল আলম জানান, মঙ্গলবার (৩০ জুন) দুপুরে শিশুটি চকলেট কিনতে শুকুর প্রামানিকের দোকানে যায়। এসময় শুকুর চকলেটের প্রলোভন দেখিয়ে নিজ ঘরে ধর্ষণ করে করে ওই শিশুকে। প্রতিবন্ধী শিশুর মা শিশুটিকে খুঁজতে শুকুর পরামানিকের বাড়ির ঘরে প্রবেশ করলে তার ঘরের মধ্যে বিবস্ত্র অবস্থায় শিশুটিকে দেখতে পায়।

বিষয়টি জানাজানি হলে প্রতিবন্ধী শিশুকে হত্যা করবে এই ভয় দেখিয়ে তাদের দুজনকেই ঘরে আটকে রাখে শুকুর প্রামানিক। পরে স্থানীয়রা মা- মেয়েকে সেখান থেকে উদ্ধার করে। এঘটনায় বুধবার শিশুর মায়ের দেয়া এজাহারটি আমলে নিয়ে নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আইনের দ:বি: ৯(ক) ধারায় মামলাটি রেকর্ড হয়েছে। শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

এমামলার একমাত্র এজাহার ভুক্ত আসামী শুকুর প্রামানিককে বুধবার রাতে গ্রেপ্তার করা হয় বলেও জানান ওসি।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত