ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

বিআরটিসি বাসচাপায় নিহত বেড়ে ৭

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ০৬ জুলাই ২০২০, ১৮:১৮  
আপডেট :
 ০৬ জুলাই ২০২০, ২০:৪৫

বিআরটিসি বাসচাপায় নিহত বেড়ে ৭

দিনাজপুরের বীরগঞ্জে যাত্রীবাহী বিআরটিসি বাসের চাপায় অটোভ্যানের চালকসহ ৬ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ১২ জন।

সোমবার দুপুর ২টার দিকে দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের পঁচিশ মাইল নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বীরগঞ্জ উপজেলার ভাবকী গ্রামের ইদ্রীস আলীর স্ত্রী নাসরিন আক্তার (৪৫) ও তার মেয়ে রুপা আক্তার (৮), কাহারোল উপজেলার দেবীপুর গ্রামের আব্দুর গণির ছেলে আবুল হোসেন (৬০), তার স্ত্রী আসমা খাতুন (৫০) ও তার নাতনি, সোহান ইসলামের মেয়ে লামিয়া আক্তার (৭), একই গ্রামের আতিয়ার রহমানের স্ত্রী নার্গিস আক্তার (৩৫) এবং অজ্ঞাত ভ্যানচালক (৩৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরে পঁচিশ মাইল বাজারে চলন্ত অটোভ্যানকে পেছন থেকে চাপা দেয় ঠাকুরগাঁও থেকে রংপুরগামী যাত্রীবাহী বিআরটিসি'র একটি বাস। এতে ঘটনাস্থলে ৪ জন নিহত হন। হাসপাতালে নেয়ার পথে আরও ২ জন মারা যান। পরে হাসপাতালে নেয়ার পরে একজন মারা যান।

ঘাতক বিআরটিসি বাসটি ভ্যানকে চাপা দিলে রাস্তার পাশে একটি গাছে গিয়ে ধাক্কা খায়। দুর্ঘটনার পর থেকেই ওই মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ করে দেয় স্থানীয় এলাকাবাসী।

এ সময় এলাকায় একটি গতি নিয়ন্ত্রক (স্পিড ব্রেকার) নির্মাণের দাবি করে স্থানীয়রা। দুর্ঘটনা কবলিত বাস ও যাত্রীদের উদ্ধার করে বিকেল সাড়ে ৪টায় পুলিশ স্থানীয়দের দাবি মেনে নেয়ার আশ্বাস দেয়। তারপর আবারও যানবাহন চলাচল শুরু হয়।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন প্রধান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এখন পর্যন্ত ৬ জন নিহত হয়েছে। ভ্যানের ২ যাত্রী গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাছাড়া বাসটির ১০ থেকে ১২ জন সামান্য আঘাতপ্রাপ্ত হয়েছে, যা গুরুতর নয়।

আরও পড়ুন- বিআরটিসি বাসচাপায় ৫ ভ্যানযাত্রী নিহত

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত