ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

শিশুকে ধর্ষণ মামলায় ইমাম গ্রেপ্তার

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ০৬ জুলাই ২০২০, ২০:৩৩  
আপডেট :
 ০৬ জুলাই ২০২০, ২০:৩৭

শিশুকে ধর্ষণ মামলায় ইমাম গ্রেপ্তার

সিলেটের দক্ষিণ সুরমায় ১০ বছরের শিশুকে ধর্ষণের চাঞ্চল্যকর মামলার আসামি দুবাই প্রবাসী মারজাদ মসজিদের ইমাম আবু বক্করকে (৫০) বিশ্বনাথ থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

রোববার দিবাগত রাত সোয়া ১০টার দিকে অপারেশন কমান্ডার এএসপি কামরুজ্জামানের নেতৃত্বে র‍্যাব-৯ এর একটি দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে সৎপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। আটক ইমাম সৎপুর গ্রামের মৃত গোলাম হাফেজের ছেলে।

র‍্যাব-৯ জানায়, প্রবাসে মসজিদের ইমাম আবু বক্কর নির্যাতিত শিশুটির কথিত নানা। কথিত ওই নানা গত ২৮ জুন বেলা আড়াইটার দিকে ভিকটিমকে (১০) ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের পর রক্তাক্ত অবস্থায় ফেলে যায়। এ সময় শিশুটি রক্তাক্ত অবস্থায় কান্নাকাটি করতে থাকলে তার বাবা তাকে উদ্ধার করে ওসমানী মেডিকে হাসপাতালের ওসিসিতে ভর্তি করেন।

এ ঘটনায় ২৯ জুন নির্যাতিত শিশুটির বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইনে দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করেন। চাঞ্চল্যকর এই ঘটনায় থানা পুলিশের পাশপাশি র‌্যাব আসামিকে গ্রেপ্তারে তৎপরতা শুরু করে। অবশেষে আবু বক্করকে গ্রেপ্তার করতে সক্ষম হলো।

মামলাটি দক্ষিণ সুরমা থানায় তদন্তাধীন থাকায় আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি ওবাইন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত