ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

প্রণোদনার দাবি যেসব শিক্ষকদের

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ০৮ জুলাই ২০২০, ১৫:৪৯  
আপডেট :
 ০৮ জুলাই ২০২০, ১৬:৩৩

প্রণোদনার দাবি যেসব শিক্ষকদের

করোনা মহামারীর মহাদুর্যোগে ক্ষতিগ্রস্ত কিন্ডারগার্ডেনের শিক্ষকদের জন্য আর্থিক প্রণোদনা সহায়তা কিংবা সহজ শর্তে ঋণ সহায়তার দাবিতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে লক্ষ্মীপুরে কিন্ডারগার্ডেনের শিক্ষকরা অবস্থান কর্মসূচি পালন করেছেন।

বুধবার সকাল ১১টা থেকে জেলা কিন্ডারগার্ডেন শিক্ষক সমিতির উদ্যোগে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এ অবস্থান কর্মসূচি পালন করা হয়।

এতে লক্ষ্মীপুর জেলার বিভিন্ন উপজেলার কিন্ডার গার্টেন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ অংশগ্রহণ করেন। শিক্ষকদের দাবির প্রতি সহমত জ্ঞাপন করে অবস্থান কর্মসূচিতে জেলার বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দও অংশগ্রহণ করেন।

শিক্ষকদের দাবিকে সময়পোযোগী আখ্যা দিয়ে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি সেলিম উদ্দিন নিজামী, সহ-সভাপতি মোঃ আসাদুজ্জামান, শিক্ষক মোঃ সাইদুর রহমান, মনজুরুল আলম, রাসেল হোসেন পারভেজ, ওসমান গণি, রিয়াজুল ইসলাম প্রমুখ।

সংগঠনের সাধারণ সম্পাদক মোরশেদ কামালের সঞ্চালনায় এতে সহমত জ্ঞাপন করে শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট শাহাদাত হোসেন, মানবাধিকার সংগঠনের স্থানীয় নেতা শামসুল কবির খোকন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুল মালেক, মুক্তিযোদ্ধা মো. বশির উদ্দিন, মাষ্টার সাইফুদ্দিন ও নন্দন ফাউন্ডেশনের রাজু আহমেদ।

এ সময় জেলার কিন্ডার গার্টেন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা করোনাজনিত জাতীয় এ ক্রান্তিকালে নিজেদের পারিবারিক ও সামাজিক জীবনমানের বিভিন্ন সংকট ও ভোগান্তির চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন।

প্রসঙ্গত, একই দাবিতে বাংলাদেশ কিন্ডার গার্টেন শিক্ষক সমিতির আহ্বানে দেশব্যাপী এ কর্মসূচি পালিত পালিত হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত