ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

করোনা সঙ্কটে প্রতারণায় কঠোর সরকার: কাদের

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৮ জুলাই ২০২০, ১৬:৪৮

করোনা সঙ্কটে প্রতারণায় কঠোর সরকার: কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনা সঙ্কটকে পুঁজি করে একটি চক্র প্রতারণায় নেমেছে। নমুনা পরীক্ষা, সনদ প্রদান, প্লাজমা ডোনেশনসহ বিভিন্ন ক্ষেত্রে এক শ্রেণির অসাধুচক্র তৎপর। তবে এসব প্রতারণা ও অনিয়মের বিরুদ্ধে সরকার কঠোর অবস্থানে রয়েছে।

বুধবার সকালে নিজর সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে এ আহ্বান জানান তিনি।

তিনি বলেন, কিছু মানুষ সংক্রমণ লুকিয়ে তথ্য গোপন করে চলাফেরা করছেন, আবার কেউ করোনা নেগেটিভ সনদ নিয়ে বিদেশে গিয়ে বিমানবন্দরে পজিটিভ হিসেবে চিহ্নিত হচ্ছেন।

সত্য গোপন রাখায় বিদেশে দেশের ভাবমূর্তি নষ্ট হচ্ছে এবং লাখ লাখ প্রবাসীদের অবিশ্বাস আর অনিশ্চয়তার আঁধারে ঠেলে দেয়া হচ্ছে বলেও জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

আক্রান্তদের চিকিৎসায় সম্মুখসারিতে থেকে যারা লড়াই চালিয়ে যাচ্ছেন তাদের আবারও অভিনন্দন জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আপনারা ত্যাগ, মনোবল এবং সংকটে সহমর্মিতার যে নজির স্থাপন করেছেন জাতি তা শ্রদ্ধাবনত চিত্তে স্মরণ করবে।’

এসময় করোনা আক্রান্ত হয়ে যেসকল চিকিৎসক, পুলিশ, সাংবাদিক, নার্স, টেকনেলজিস্ট, মাঠ প্রশাসনের কর্মকর্তা, সেনাসদস্য প্রাণ হারিয়েছেন, তাদের আত্নার মাগফিরাত ও শান্তি কামনা করেন সেতুমন্ত্রী।

এছাড়া আসন্ন ঈদে করোনাভাইরাসের সংক্রমণ বিস্তার রোধে সকলকে সচেতনতার জনযোদ্ধা হিসাবে কাজ করার আহ্বান জানিয়েছেন ওবায়দুল কাদের।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত