ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

বগুড়ায় মাদকসহ আটক ১১

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ০৯ জুলাই ২০২০, ২০:১৫

বগুড়ায় মাদকসহ আটক ১১

বগুড়া জেলা পুলিশের (গোয়েন্দা শাখা) ডিবি’র পৃথক পৃথক অভিযানে এক হাজার দশ পিস ইয়াবা ও দশ বোতল ফেন্সিডিলসহ ১১ মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। বুধবার থেকে টানা দুই দিনের অভিযানে বগুড়া সদর, শাজাহানপুর ও শিবগঞ্জ উপজেলা থেকে তাদেরকে আটক করা হয়।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আছলাম আলী (পিপিএম) বলেন, গত ৪৮ ঘন্টার অভিযানে আটককৃতদের মধ্যে দশ জনের কাছ থেকে এক হাজার দশ পিস ইয়াবা এবং এক জনের কাছ থেকে দশ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশ কার্যলয় সূত্রে জানা যায়, আটককৃতদের মধ্যে ১ হাজার দশ পিস ইয়াবাসহ যে দশ জনকে আটক করা হয়েছে তারা হলো কাহালুর পকুনিপাড়ার মোজাম ফকিরের ছেলে আব্দুল করিম (৩১) ও কান্তাহারের মকবুল হোসেনের ছেলে মনসুর আলী, শিবগঞ্জের দক্ষিণ বিল হামলার মৃত কামাল উদ্দিনের ছেলে আবু তাহের (৪৫) ও বুলু মেম্বারের ছেলে আবুল কালাম (৩৮), শাজাহানপুরের বেজোড়া দক্ষিণপাড়ার জাহিদুল হাসানের ছেলে আব্দুল কাদের জিলানী (৩২) ও সুজাবাদের জাহিদুল হাসানের ছেলে নজরুল ইসলাম, সারিয়াকান্দির ভাঙ্গুরগামছাচরের মৃত ছকমান শেখের ছেলে তারা মিয়া, সদরের জহুরুল নগরের আব্দুল খালেকের ছেলে খলিল শেখ, সূত্রাপুর ঈদগাহ লেনের মৃত আব্দুল মতিন শেখের ছেলে ইসমাইল হোসেন টিটু (৩০) ও আটাপাড়ার মৃত আফতাবের ছেলে খোকন (৩২)।

এছাড়াও দশ বোতল ফেন্সিডিলসহ সদরের সূত্রাপুর কসাইপাড়ার আফজাল হোসেনের ছেলে রাজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত