ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

রংপুর মহানগর যুবসংহতি'র পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন

  রংপুর প্রতিনিধি

প্রকাশ : ১০ জুলাই ২০২০, ২০:১৬

রংপুর মহানগর যুবসংহতি'র পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন

রংপুর মহানগর জাতীয় যুবসংহতি'র পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। জাতীয় যুবসংহতির কেন্দ্রীয় কমিটির সভাপতি মোহাম্মদ লোটন শিকদার ও সাধারণ সম্পাদক ফকরুল আহসান শাহাজাদা’র স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানা গেছে।

শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন নবগঠিত কমিটির সভাপতি শাহিন হোসেন জাকির।

এতে রংপুর মহানগর জাতীয় যুবসংহতি কমিটির সভাপতি করা হয়েছে শাহিন হোসেন জাকির হোসেনকে আর আলাল উদ্দিন কাদেরী শান্তিকে সাধারণ সম্পাদক করে ১৫৫ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি রফিকুল ইসলাম রফিক, সোয়ানুর রহমান সোয়ান, সহ-সাধারণ সম্পাদক এরশাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক আহসান হাবিব আনসার, সহ-সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, সরকার বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন পাপ্পু, আর্থ সম্পাদক আনতাজুল ইসলাম, সহ-অর্থ সম্পাদক সুজন চৌধুরী, প্রচার ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মুফতি মাহামুদ, দপ্তর সম্পাদক জামিল হোসেন রাতুল, ধর্ম বিষয়ক সম্পাদক তৈয়ব আলী, যুব মহিলা বিষয়ক সম্পাদক মেরীনা আক্তার, সহ-যুব মহিলা বিষয়ক সম্পাদক রাশিদা আক্তার লতা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তহিদুল ইসলাম নিরবসহ ১৫৫ সদস্য।

গত ২৬ জানুয়ারি রংপুর সেন্টাল রোডস্থ মোসলেম উদ্দিন ছাত্রাবাস মাঠে রংপুর মহানগর জাতীয় যুবসংহতির সম্মেলন অনুষ্ঠিত হয়। দীর্ঘ ৬ মাস পরে পূর্ণাঙ্গ কটিমি পেলেও উচ্ছাসিত নেতাকর্মীরা।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত