ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৭ মিনিট আগে
শিরোনাম

গাঁজা খাওয়ার কথা বলে বোনের প্রেমিককে ডেকে এনে হত্যা

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ১২ জুলাই ২০২০, ২১:০৫  
আপডেট :
 ১২ জুলাই ২০২০, ২১:০৯

গাঁজা খাওয়ার কথা বলে বোনের প্রেমিককে ডেকে এনে হত্যা

গাঁজা খাওয়ার কথা বলে মামাতো বোনের প্রেমিককে বাড়ি থেকে ডেকে আনে দুলাল মিয়া। পরে গামছা দিয়ে বেঁধে গলাকেটে হত্যা করা হয়।

ঘটনাটি ঘটেছে কুমিল্লার হোমনায়। আসামি দুলাল মিয়া আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে এসব তথ্য জানায়। দুলাল হোমনা উপজেলার সাপ‌লে‌জি উত্তরপাড়া মো. বেদন মিয়ার ছেলে।

সূত্র জানায়, গত ১৬ জুন হোমনা উপজেলার সাফলেজি গ্রামের আমিরুল ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের নিচতলা থেকে ফয়সাল হোসেন (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তাকে হত্যা করার কথা স্বীকার করে শামীম (২৩) নামের একজন।

শামীম জানায় খুনের ঘটনার সাথে প্রধান সহযোগী ছিলো তার আপন মামাতো ভাই দুলাল মিয়া। শামীমের বোনের সাথে প্রেমের সম্পর্ক মেনে নিতে না পেরে এ ঘটনা ঘটায় বলে জানিয়েছে সে। ফয়সাল হত্যাকাণ্ডে অন্যতম সহযোগী ছিলো তার মামাতো ভাই দুলাল।

শনিবার রাতে গোয়েন্দা পুলিশের একটি দল দুলাল মিয়াকে তার বাড়ি থেকে আটক করে। দুলাল আদালতে স্বীকার করে, ঘটনার দিন সন্ধ্যায় ফয়সালকে গাঁজা খাওয়ার কথা বলে বাড়ি থেকে ফোনে ডেকে আনে তারা। পরে শামীম ও ফয়সাল মিলে গামছা দিয়ে ফয়সালকে বেঁধে ফেলে। পরে গলাকেটে হত্যা করে নির্মাণাধীন ভবনের নিচতলায় মাটিচাপা দেয়।

কুমিল্লা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক পরিমল দাশ জানান, গোপন সংবাদে জানতে পেরে ফয়সাল হত্যাকাণ্ডের অন্যতম আসামি দুলাল মিয়াকে তার বাড়ি থেকে আটক করি। পরে দুলাল মিয়া আদালতে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত