ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ১৩ জুলাই ২০২০, ১৬:০০

প্রিন্ট

ইউএনও শারমিন আক্তার করোনায় আক্রান্ত

ইউএনও শারমিন আক্তার করোনায় আক্রান্ত
কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন আক্তার করোনায় আক্রান্ত হয়েছেন। রোববার রাতে কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে পাওয়া রিপোর্টে এ তথ্য জানা যায়।

দৌলতপুরের সহকারী কমিশনার (ভূমি) আজগর আলী বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারসহ গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়া জেলায় নতুন করে ৩৬ জনের করোনা শনাক্ত হয়েছে। বর্তমানে তিনি (ইউএনও) বাসায় চিকিৎসা নিচ্ছেন।

তিনি বলেন, উপসর্গ দেখা দেয়ায় আগেরদিন শনিবার (১১ জুলাই) পরীক্ষার জন্য কুষ্টিয়া পিসিআর ল্যাবে নমুনা পাঠান ইউএনও। রোববার রাতে তিনি জানতে পারেন তার রিপোর্ট পজেটিভ এসেছে। এ পর্যন্ত দৌলতপুর উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১২০ জনে।

কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম গণমাধ্যমকে জানান, রোববার জেলার ২০৩টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৩৬টি নমুনা পজেটিভ আসে। নতুন আক্রান্তদের মধ্যে কুষ্টিয়া সদর উপজেলায় ২১ জন, দৌলতপুর উপজেলায় ৫ জন, কুমারখালী উপজেলায় ৪ জন, খোকসা উপজেলায় ৩ জন ও মিরপুর উপজেলায় ২ জন রয়েছেন।

সিভিল সার্জন জানান, এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৯৭৬ জনে। নতুন করে আক্রান্তদের মধ্যে দৌলতপুরের ইউএনও শারমিন আক্তারসহ পাঁচজন রয়েছেন।

দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. তৌহিদুল হাসান তুহিন জানান, ইউএনও শারমিন আক্তার বাসায় চিকিৎসা নিচ্ছেন। বর্তমানে তিনি মোটামুটি সুস্থ আছেন। জ্বর-ঠাণ্ডার সাথে সর্দি রয়েছে।

ডা. তুহিন বলেন, ইউএনওর শারীরিক অবস্থার নিয়মিত খোঁজ-খবর নেয়া হচ্ছে। তিনি ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকবেন। আশা করছি দ্রুতই সুস্থ হয়ে উঠবেন তিনি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত