ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

খুন হওয়ার আতঙ্কে কুমিল্লা সিটির কাউন্সিলর!

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ১৩ জুলাই ২০২০, ১৮:২৮

খুন হওয়ার আতঙ্কে কুমিল্লা সিটির কাউন্সিলর!

খুন হয়ে যাওয়ার আতঙ্কে আছেন বলে জানিয়েছেন কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর মো. জাহাঙ্গীর হোসেন বাবুল।

সোমবার কুমিল্লা নগরীর ১৬ নং ওয়ার্ডে তার নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

কাউন্সিলর সাংবাদিকদের বলেন, স্থানীয় আবদুল মতিন সর্দারের খুনিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। খুনিরা আমাকেও হুমকি দিচ্ছে। যদি আমাকে মেরে ফেলে আপনারা আমার জন্য দুই কলম লিখবেন।

এর আগে তার বাড়ির সামনে খুনিদের বিচারের দাবিতে রাস্তায় কয়েকশ’ নারী-পুরুষ মানববন্ধন করে। মানববন্ধনে বক্তারা কাউন্সিলর বাবুলের জীবনের নিরাপত্তা দেয়ার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে কাউন্সিলর জাহাঙ্গীর বলেন, গেলো সিটি নির্বাচনে যারা পরাজিত হয়েছে তারা এলাকায় আধিপত্য বিস্তার করার জন্য শুরু থেকেই ষড়যন্ত্র করছে। তারা স্থানীয় মতিন সর্দারকে খুন করে ১৬ নং ওয়ার্ডকে সন্ত্রাসের জনপদ হিসেবে পরিণত করতে চাচ্ছে। এই হত্যার প্রতিবাদ করায় মাদক ব্যবসায়ীসহ নানা মিথ্যা ও বানোয়াট অভিযোগ তুলছে।

তিনি বলেন, আমি মাদকসহ কোন অপকর্মের সাথে কখনো জড়িত হইনি, ভবিষ্যতেও হবো না। আমার কোন বাহিনী নেই। আমার শক্তি এলাকার জনগণ। আমার কোন অপরাধ থাকলে প্রশাসন তদন্ত করতে পারে। মতিনের হত্যাকারীরা নানা ষড়যন্ত্র করছে। পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় রয়েছি।

এ সময় উপস্থিত ছিলেন, ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ফটিকসহ অন্যান্যরা।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত