ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

গোপালগঞ্জে করোনায় আ.লীগ নেতাসহ ২ জনের মৃত্যু

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৬ জুলাই ২০২০, ০০:৫০  
আপডেট :
 ১৬ জুলাই ২০২০, ০০:৫৫

গোপালগঞ্জে করোনায় আ.লীগ নেতাসহ ২ জনের মৃত্যু
মো: সেলিম রেজা

গোপালগঞ্জের কাশিয়ানীতে করোনায় আক্রান্ত হয়ে রাজপাট ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো: সেলিম রেজাসহ ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে ২৩ জনের মৃত্যু হলো।

বুধবার রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ও নিজ বাড়ীতে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

করোনায় মৃত্যুবরণকারীরা হলেন, কাশিয়ানী উপজেলার রাজপাট গ্রামের বাসিন্দা ও রাজপাট ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো: সেলিম রেজা (৪৫) এবং একই উপজেলার পোনা গ্রামের ওষুধ ব্যবসায়ী মাহফুজ মোল্যা (৬০)।

কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: কাইয়ুম তালুকদার ও কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সাব্বির আহমেদ ওই ২জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: কাইয়ুম তালুকদার জানান, গত কয়েকদিন আগে রাজপাট ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো: সেলিম রেজার করোনার উপসর্গ জ্বর, সর্দি, কাশি দেখা দেয়। পরে তিনি ১১ জুলাই কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন ও ১২ জুলাই তার রিপোর্টে করোনা পজিটিভ আসে।

পরে তাকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ১৩ জুলাই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১৫ জলুই) রাতে তার মৃত্যু হয়।

অপরদিকে, একই উপজেলার পোনা গ্রামের ঔষধ ব্যবসায়ী মো: মাহফুজ মোল্যার করোনা উপসর্গ দেখা দিলে তিনি মঙ্গলবার (১৪ জুলাই) কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন ও বুধবার (১৫) জুলাই তার রিপোর্টে করোনা পজেটিভ আছে। পরে নিজ বাড়ীতে তিনি মারা যান।

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সাব্বির আহমেদ জানান, মৃত দুই জনের মরদেহ দাফনের জন্য ইসলামিক ফাউন্ডেশনকে জানানো হয়েছে। স্বাস্থ্যবিধ মেনে তাদের মরদহ দাফন করা হবে।

এর আগে করোনা আক্রান্ত হয়ে জেলায় ২১ জনের মৃত্যু হয়। এর মধ্যে গোপালগঞ্জ সদর উপজেলায় ৮ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ৪ জন, কাশিয়ানী উপজেলায় ৩ জন, কোটালীপাড়া উপজেলায় ১ জন ও মুকসুদপুর উপজেলায় ৫ জন রয়েছেন। আর অপর একজন করোনা রোগী আত্মহত্যা করেছেন।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত