ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

স্বাস্থ্যবিধি মানতে যশোরে আইনজীবীদের কঠোর নির্দেশনা

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ১৬ জুলাই ২০২০, ০৩:০০

স্বাস্থ্যবিধি মানতে যশোরে আইনজীবীদের কঠোর নির্দেশনা

আইনজীবীদের সুরক্ষার স্বার্থে করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মানার কঠোর নির্দেশনা জারি করেছে যশোর জেলা আইনজীবী সমিতি। একই সাথে তা মনিটরিংয়ের জন্য চার সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

বুধবার বেলা ১২ টার দিকে যশোর জেলা আইনজীবী সমিতির ১ নং ভবনে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের উদ্বোধন করেন সমিতির সভাপতি এম ইদ্রিস আলী।

নেতৃবৃন্দ জানান, এখন থেকে আর যে কেউ ইচ্ছে মত আইনজীবী সমিতির ভবনে অবাধ চলাচল করতে পারবে না। সমিতির ১ নং ও ২নং ভবনে প্রবেশ পথের মুখে হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে। এছাড়া ভবনে প্রবেশ পথ অনওয়ে করা হচ্ছে। সমিতি ভবনের প্রবেশ দরজার মুখে থার্মাল স্কানার দিয়ে তাপমাত্রা পরীক্ষার করে প্রবেশ করতে হবে সবাইকে।

এসব নির্দেশনা মানা হচ্ছে কিনা তা পরিদর্শন কারার জন্য কমিটি করে দেয়া হয়েছে। কেউ নির্দেশনা অমান্য করলে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান এম ইদ্রিস আলী।

এসময় আরও উপস্থিত ছিলেন, যশোর জেলা আইনজীবী সমিতির করোনা ভাইরাস মোকাবেলায় গঠিত মনিটরিং কমিটির আহবায়ক ও জেলা আইনজীবী সমিতির সহসভাপতি অ্যাডভোকেট খোন্দোকার মোয়াজ্জেম হোসেন মুকুল, সদস্য সচিব অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম, সদস্য অ্যাডভোকেট জুলফিকার আলী জুলু এবং অ্যাডভোকেট এস এম মাসুদুল হক।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত