ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

চুরির টাকা ভাগাভাগি নিয়ে ছুরিকাঘাতে যুবক খুন

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ১৭ জুলাই ২০২০, ১৯:২০  
আপডেট :
 ১৭ জুলাই ২০২০, ১৯:২৭

চুরির টাকা ভাগাভাগি নিয়ে ছুরিকাঘাতে যুবক খুন
প্রতীকী ছবি

যশোর শহরের পূর্ব বারান্দীপাড়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে আলাউদ্দিন (২২) নামে এক যুবক খুন হয়েছে। শুক্রবার বেলা ১১ টার দিকে ওই এলাকার মালোপাড়ায় মদন কুমারের বাড়ির সামনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

খুন হওয়া আলাউদ্দিন শহরের আরবপুরের শুকুর আলীর ছেলে।

পুলিশের ধারণা, চুরি করা জিনিসের টাকার ভাগ নিয়ে দ্বন্দ্বের জেরে খুন হয়েছে আলাউদ্দিন।

নিহতের পিতা শুকুর আলী বলেন, বেশ কয়েক বছর হলো সে বাড়ি ছাড়া। কী করে কোথায় থাকে বলতে পারি না। সকালে তার মৃত্যুর খবর শুনে হাসপাতালে গিয়ে লাশ দেখতে পাই। কারা তাকে হত্যা করেছে কিছু জানি না।

সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক তুষার কুমার মন্ডল জানান, শুক্রবার বেলা ১১টার দিকে ঝুমঝুমপুর এলাকার শহিদুল ইসলাম শুভসহ আরও ৫/৬জন আলাউদ্দিনকে ডেকে নিয়ে যায়। এরপর ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা। ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, গত বছর ডিবি পুলিশ আলাউদ্দিনের কাছ থেকে একটি চোরাই মোটরসাইকেল ও ল্যাপটপ উদ্ধার করে। এই ঘটনায় সে তিন বছর কারাগারে ছিল। সম্প্রতি মাস খানেক জেলে থেকে সে বের হয়।

আলাউদ্দিনের চুরি করা মালামাল বিক্রি করতে সহযোগিতা করত শুভ। এ নিয়ে আলাউদ্দিনের সাথে শুভর বিরোধ তৈরি হয়। এ দ্বন্দ্ব থেকেই তাকে খুন করা হয়েছে বলে ধারণা পুলিশের।

পরিদর্শক তুষার কুমার মন্ডল আরও জানান, ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। আসামিদের পরিচয় প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। নিহত আলাউদ্দিন একজন চোর হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে কোতয়ালি থানায় ৬টি মামলা আছে। এর মধ্যে তিনটি চুরি ও তিনটি মাদক আইনে। চুরি করা জিনিসের টাকার ভাগ নিয়ে দ্বন্দ্বের জেরে আলাউদ্দিন খুন হয়েছে। তাদের আটকের জন্য অভিযান চলছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত