ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

ডোবায় ফিরে এসে দেখেন লাশটি তার ছোট ভাইয়ের

ডোবায় ফিরে এসে দেখেন লাশটি তার ছোট ভাইয়ের
নিহত সুন্নত মোল্লা

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলায় সুন্নত মোল্লা (৪৫) নামের এক রিক্সা চালককে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা।

শুক্রবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের পাশে গোয়ালন্দ উপজেলার বেপারীপাড়া ডাইভেশন এলাকার ডোবা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত সুন্নত মোল্লা গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের তেনাপচা গ্রামের মৃত আকবর মোল্লার ছেলে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যায়, শুক্রবার বেলা একটার দিকে স্থানীয় লোকজন ঢাকা-খুলনা মহাসড়কের পূর্ব পাশে তেনাপচা ডাইভারশন সড়কের বিপরীতে ইটভাটার কাছে মরা পদ্মার ডোবার কিনারে অর্ধডুবন্ত অবস্থায় একটি লাশ দেখতে পান। তারা থানায় খবর দেন। পুলিশ বেলা দুইটার দিকে গিয়ে লাশটি উদ্ধার করে। এ সময় লাশের গলায় লাল রঙের গামছা প্যাঁচানো ছিল। মাথার বাঁ পাশে ধারালো চাপাতির কোপের চিহ্নও ছিল। লাশের পাশেই পড়ে ছিল ধারালো চাপাতি।

নিহতের বড় ভাই আনোয়ার মোল্লা বলেন, রাস্তার পাশে ডোবার কিনারে লাশ পড়ে থাকতে দেখেও পুলিশি ঝামেলার ভয়ে বাড়ি চলে আসি। এসে জানতে পারি ছোট ভাই সুন্নাত রাতে রিকশা নিয়ে বের হয়ে এখনো বাড়ি ফেরেনি। এরপর আবার ডোবার কাছে ফিরে যাই। গিয়ে দেখি লাশটি আমার ভাই সুন্নাতের। তাকে হত্যা করে ফেলে গেছে দুর্বৃত্তরা।

এ সময় ছোট ভাইয়ের লাশ জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েন আনোয়ার মোল্লা।

আনোয়ার মোল্লা জানান, সংসার চালাতে হিমশিম খাওয়ায় দুই দিন আগে সুন্নাত নতুন রিকশাটি কেনেন। তার সঙ্গে বিশেষ কারও শত্রুতা নেই। কী কারণে সুন্নাতকে হত্যা করা হয়েছে, তিনি বুঝতে পারছেন না।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল তায়াবীর জানান, লাশের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কোপানোর চি‎হ্ন আছে এবং গলায় গামছা দিয়ে শ্বাসরোধ করে মৃত্যু নিশ্চিত করা হয়েছে। ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দুইটি চাপাতি উদ্ধার করা হয়েছে। রিকশা ছিনতাই নাকি পূর্বের কোনো শত্রুতা থেকে তাকে খুন করা হয়েছে এ বিষয়ে তদন্ত করে জানা যাবে।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত