ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

পুলিশ কর্মকর্তা সুজাউল হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ২২ জুলাই ২০২০, ১৬:৫২

পুলিশ কর্মকর্তা সুজাউল হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী পুলিশ ফাঁড়ির সাবেক ইনচার্জ এটিএসআই সুজাউল ইসলাম হত্যা মামলার প্রধান আসামি কোয়েলকে (৩০) গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে ফাঁড়ির বর্তমান ইনচার্জ শহীদুল ইসলামের নেতৃত্বে পাকশী মেরিন পাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহীদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুর্ধর্ষ কোয়েলকে গ্রেপ্তার করা হয়। তিনি দীর্ঘদিন পলাতক ছিলেন।

তিনি আরো জানান, সুজাউল ইসলাম হত্যা মামলায় ঈশ্বরদী থানায় একটি হত্যা মামলা দায়ের হয়। পরে কোয়েলকে প্রধান আসামি করে ৭ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট প্রদান করা হয়। মামলাটি এখনও বিচারাধীন বলে তিনি জানান।

উল্লেখ্য, ২০১৫ সালের ৫ অক্টোবর সকালে ঈশ্বরদী উপজেলার পাকশী পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সুজাউল ইসলামের (৩৫) হাত-পা ও মুখ বাঁধা মরদেহ উদ্ধার করে পুলিশ।

১৪ অক্টোবর বিকেল ৩টা থেকে পাকশী পুলিশ ফাঁড়িতে ডিউটিরত ছিলেন এএসআই সুজাউল ইসলাম। ডিউটি ছিলো রাত ১২টা পর্যন্ত। এর মাঝে রাত ১০টার পর থেকে হঠাৎ করে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি।

পরের দিন ১৫ অক্টোবর সকালে তার মরদেহ পাকশী রেলব্রিজের পাশে একটি হলুদ ক্ষেতে পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করে। গলায় আঘাতের চিহ্ন ছিল। সুজাউল ইসলাম বগুড়া জেলার বাসিন্দা ছিলেন।

এ ঘটনায় অজ্ঞাতনামা আসামি করে ঈশ্বরদী থানায় মামলা দায়ের হয়। পরে তদন্তের পর কোয়েলকে প্রধান আসামি করে ৭ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করে। এই মামলা এখনও আদালতে বিচারাধীন রয়েছে বলে জানা গেছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত