ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

লক্ষ্মীপুরে ব্যবসায়ীকে গুলি করে হত্যাচেষ্টার অভিযোগ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৫ জুলাই ২০২০, ০৪:৫০  
আপডেট :
 ২৫ জুলাই ২০২০, ০৪:৫৭

লক্ষ্মীপুরে ব্যবসায়ীকে গুলি করে হত্যাচেষ্টার অভিযোগ

লক্ষ্মীপুরে বাড়িতে ঢুকে মো. হাসান (২৮) নামে এক ব্যবসায়ীকে গুলি করে ও এলোপাথাড়ি কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। সদর উপজেলার চরশাহী ইউনিয়নের তিতারকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শুক্রবার আহত হাসানের বাবা জাহাঙ্গীর আলম বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় একটি মামলা করেছেন। এতে ২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৪ জনকে আসামি করা হয়েছে।

হাসানের পরিবার জানিয়েছে, শুক্রবার দুপুর থেকে বিকেল পর্যন্ত হাসানের অপারেশন চলছিল। কিন্তু তার অবস্থা আশঙ্কাজনক।

জানা যায়, হাসান চরশাহীর তিতারকান্দি গ্রামের মনার বাড়ি এলাকার মুদি ব্যবসায়ী। প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে তিনি দোকান বন্ধ করে বাড়ি যান। খাবার খেয়ে হাসান মধ্যরাতে বাড়ির পুকুর ঘাটে হাঁটাহাঁটি করছিলেন। হঠাৎ মুখোশ পড়া ৫-৬ জনের একটি দল বাড়ির ভেতর ঢুকে হাসানের পেটে গুলি করে। এসময় তার মাথাসহ শরীরের বিভিন্ন অংশে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে হামলাকারীরা।

গুলির শব্দ শুনে পরিবারের সদস্যসহ আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে আশঙ্কাজনক অবস্থায় হাসানকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় কর্তব্যরত চিকিৎসক।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ঘটনার সঙ্গে জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

এ বিষয়ে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আহত হাসানের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত