ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

ময়মনসিংহ প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি এড. ওয়াজেদুল ইসলাম আর নেই

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ২৬ জুলাই ২০২০, ০২:৪৬

ময়মনসিংহ প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি এড. ওয়াজেদুল ইসলাম আর নেই

ময়মনসিংহ প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও সাবেক সহ-সভাপতি, জজ কোর্টের পিপি, জেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক, জেলা আইনজীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি এডভোকেট ওয়াজেদুল ইসলাম (৮০) আর নেই।

বৃহস্পতিবার দিবাগত রাত ১টা ৩০ মিনিটে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে দূরারোগ্য ব্যধি লিভার সিরোসিসসহ নানা রোগে ভোগছিলেন। তাঁর মৃত্যুতে ময়মনসিংহ প্রেসক্লাব গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছে।

তার মরদেহ বেলা ২টার দিকে ময়মনসিংহ প্রেসক্লাবের সামনে আনা হলে প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। এ সময় ময়মনসিংহ প্রেসক্লাবের সহসভাপতি ডা. কে আর ইসলাম ও এজেডএম ইমাম উদ্দিন মুক্তা, সাধারণ সম্পাদক অমিত রায়, কোষাধ্যক্ষ মোস্তাফিজুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক আতাউল করিম খোকন, এডভোকেট মোজাম্মেল হক, বাবুল হোসেন ও শেখ মহিউদ্দিন আহমেদসহ ক্লাব সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এরপর মরদেহ তারাকান্দা উপজেলার বিসকা চান্দপুর গ্রামের ৩য় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়।

এর আগে শুক্রবার বেলা ১১টায় জেলা আইনজীবি সমিতি প্রাঙ্গণে প্রথম নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। পরে বাদ জুম্মা জিলা স্কুল জামে মসজিদে দ্বিতীয় জানাজা সম্পন্ন হয়।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি, সিটি মেয়র ইকরামুল হক টিটু, জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজজ্জামান, জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা সহ বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত