ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাছ বিক্রেতা গ্রেপ্তার

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ২৯ জুলাই ২০২০, ২১:৫০

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাছ বিক্রেতা গ্রেপ্তার

বরিশালের উজিরপুর উপজেলায় এক ছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় দুই সন্তানের জনক ৫০ বছর বয়সী মঙ্গল মন্ডলকে গ্রেপ্তার করেছে পুলিশ। বর্তমানে ওই ছাত্রী ৫ মাসের অন্তঃসত্ত্বা।

বুধবার দুপুরে ছাত্রীর বাবা বাদী হয়ে উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন। অভিযুক্ত মঙ্গল ৬ বিয়ে করেছেন। তিনি হারতা ইউনিয়নের কাজীবাড়ি গ্রামের মৃত শরৎ চন্দ্র মন্ডলের ছেলে।

মামলার বাদী জানান, আমার মেয়ের শরীরের অবস্থা খারাপ দেখে পরিবারের লোকজন বিষয়টি জানার চেষ্টা করলে ধর্ষণের বিষয়টি স্বীকার করে। এরপর গত মঙ্গলবার মঙ্গল মন্ডল পুনরায় ওই বাড়িতে আসলে পরিবারের লোকজন ও স্থানীয়রা মিলে আটক করে শিকল দিয়ে বেঁধে রাখে।

বাদী আরো জানান, মঙ্গল মন্ডল বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে মাছ বিক্রি করতো। এ সুবাদে ৬ মাস পূর্বে বাড়িতে মাছ বিক্রি করার জন্য গেলে লম্পটের লোলুপ দৃষ্টি পড়ে আমার মেয়ের দিকে। সুযোগ নিয়ে প্রায়ই মাছ বিক্রির নাম করে বাড়িতে গিয়ে মেয়েকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে আসত। হঠাৎ একদিন আমার মেয়েকে ঘরে একা পেয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। এই ঘটনা পরিবারের লোকজনকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। কোন উপায়ান্তর না পেয়ে লোকলজ্জার ভয়ে একাধিকবার ধর্ষণের শিকার হয়।

উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান জানান, ধর্ষকের বিরুদ্ধে মামলা নিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে। দুপুরে আদালতের মাধ্যমে অভিযুক্ত মঙ্গলকে কারাগারে প্রেরণ করা হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত