ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

শ্বশুরবাড়ি থেকে গরু চুরি, ধরা খেলেন জামাই

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ৩০ জুলাই ২০২০, ১১:৩১

শ্বশুরবাড়ি থেকে গরু চুরি, ধরা খেলেন জামাই

শ্বশুরবাড়ি থেকে গরু চুরি করে পার্শ্ববর্তী উপজেলার একটি হাটে বিক্রি করার সময় হাতেনাতে ধরা পড়েছেন জামাই সোহেল আহমদ (২৮) নামের এক যুবক।

বুধবার বিকেলে সিলেটের বিয়ানীবাজারের বড়লেখা উপজেলার বর্ণি ইউনিয়নের ফকিরবাজার হাটে এ ঘটনা ঘটে। পরে চোরাই গরুসহ ওই যুবককে বিয়ানীবাজার পুলিশে দেন স্থানীয়রা। গরু চোর সোহেল বিয়ানীবাজারের লাউতা ইউনিয়নের নন্দিরফল এলাকার মোজেম্মেল আলীর ছেলে।

জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাতে বিয়ানীবাজারের মোল্লাপুর ইউনিয়নের পাতন উছপাড়া গ্রাম থেকে চাচা শ্বশুরের একটি গরু চুরি করে নিয়ে যান সোহেল আহমদ। পরে বুধবার বিকেলে চুরি করা গরুটি বিক্রি করতে পার্শ্ববর্তী বড়লেখা উপজেলার বর্ণি ইউনিয়নের ফকিরবাজার কোরবানির পশুর হাটে নিয়ে যান তিনি। ফকিরবাজার হাটে গরুটির দাম তুলনামূলক কম চাওয়া এবং তাড়াহুড়ো করে বিক্রির প্রবণতা দেখে স্থানীয়দের সন্দেহ হয়। তারা তাকে আটক করে বর্ণি ইউনিয়ন পরিষদে রাখেন। পরে খবর পেয়ে গরুসহ সোহেলকে আটক করে পুলিশ বিয়ানীবাজার থানায় নিয়ে যায়।

রাতে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর জানান, চোরাই গরুসহ সোহেল আহমদ নামের একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় বুধবার রাতে গরুর মালিক বিয়ানীবাজার থানায় একটি মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত