ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

সিরাজগঞ্জে ককটেলসহ ৬ জঙ্গি আটক

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ৩১ জুলাই ২০২০, ১৬:২৮  
আপডেট :
 ৩১ জুলাই ২০২০, ১৭:১৫

সিরাজগঞ্জে ককটেলসহ ৬ জঙ্গি আটক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ককটেলসহ ৬ জঙ্গিকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৭টি ককটেল, বিপুল পরিমাণ জিহাদি বই ও পোস্টার উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার ঝিকরা তুশি তারেক ছাত্রবাস থেকে নাশকতার সরঞ্জামাদিসহ তাদের আটক করা হয়।

শুক্রবার বেলা সাড়ে ১২ টার দিকে এ তথ্য নিশ্চিত করেন উল্লাপাড়া মডেল থানার ওসি দীপক কুমার দাস।

আটককৃতরা হলো- উল্লাপাড়া উপজেলা বাকুয়া গ্রামের মৃত হোসেন আলীর ছেলে আতাউর রহমান (৫৪), ধামাই কান্দি রশিপাড়া গ্রামের মৃত রহিস উদ্দিন সরকারের ছেলে মাসুম হাসান (২৫), ঘাটিনা গ্রামের লতিফের ছেলে মনিরুল ইসলাম (২০), গয়হাট্ট গ্রামের আলতাব হোসেনের ছেলে হাসান (২৮), বজ্রাপুর গ্রামের ছরোয়ার হোসেনের ছেলে মনিরুল (৪০) ও সিরাজগঞ্জ শহরের দিয়ারধানগড়া মহল্লার ছোবহান শেখের ছেলে রায়হান আলী (৩০)।

উল্লাপাড়া মডেল থানার ওসি দীপক কুমার দাস জানান, ঈদুল আজহায় নাশকতার পরিকল্পনা হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে উপজেলার ঝিকরা ছাত্রাবাসে অভিযান চালিয়ে ৬ জঙ্গিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৭টি অবিস্ফোরিত ককটেল, বিপুল পরিমাণ পোস্টার ও জিহাদি বই উদ্ধার করা হয়।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাবাদে আটককৃতরা ঈদে নাশকতার পরিকল্পনার কথা স্বীকার করেছে। বর্তমানে উদ্ধারকৃত আলামত ও আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • পঠিত