ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

দিনাজপুরে বিসিএসে সুপারিশপ্রাপ্তদের সংবর্ধনা

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ০৪ আগস্ট ২০২০, ১৮:৫০

দিনাজপুরে বিসিএসে সুপারিশপ্রাপ্তদের সংবর্ধনা

দিনাজপুর জেলা থেকে বাংলাদেশ সিভিল সার্ভিসে (বিসিএস) সুপারিশপ্রাপ্ত ৪৯ জনকে স্বল্প পরিসরে সংবর্ধনা দিয়েছে জেলা প্রশাসন।

মঙ্গলবার সকাল ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে ৩৮তম বিসিএসে সুপারিশপ্রাপ্ত ৪৯ জনকে এই সংবর্ধনা প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুরের জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম বিসিএসে সুপারিশপ্রাপ্তদের উদ্দেশ্যে বলেন, আপনারা যারা নতুন সুপারিশপ্রাপ্ত হয়েছেন তারা কখনোই শেকড়কে ভুলে যাবেন না। মানুষের মাঝে ভালো করতে হবে। নিজের মা বাবা এবং পরিবার পরিজনদের ভুলে যাওয়া যাবে না।

তিনি বলেন, মুক্তিযোদ্ধাদের সম্মান করতে হবে। তাদের আত্মত্যাগের কারণেই হয়ত আজ আমরা বিসিএস ক্যাডার হতে পরেছি। দেশকে ভালবাসতে হবে, দেশের মানুষকে ভালবাসতে হবে। দেশের মানুষকে সেবা দিয়ে জনগণের অন্তরে নিজেদের জায়গা করতে হবে।

তিনি আরোও বলেন, সরকারি কর্মকর্তা ও কর্মচারীরা ভাগ্যবান। এই করোনাকালীন সময়েও আমাদের বেতন নিয়ে আমাদের চিন্তা করতে হয় না। অন্যান্য বেসরকারি কর্মকর্তা-কর্মচারীদের এই করোনাকালীন সময়ে বেতন-ভাড়া নিয়ে কিছু হলেও বিড়ম্বনার শিকার হতে হয়েছে।

জেলা প্রশাসক বলেন, যেখানেই থাকেন ভাবতে হবে আমি বাংলাদেশের জন্য কাজ করছি। এই দেশের মানুষের জন্য কাজ করছি। আমরা যারা সরকারি চাকরি করি তারা কিন্তু জনগণের টাকায় চলি। মাথায় রাখতে হবে, জনগণের সেবা করার জন্যই কিন্তু আপনারা চাকরিতে এসেছেন। এ জন্য দেশ ও দেশের মানুষের জন্য কাজ করতে হবে।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবু সালেহ মোঃ মাহফুজুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সামিউল ফেরদৌস অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসিফ জামান, এডিএম হবেকৃষ্ণ অধিকারীসহ আরও অনেকে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত