ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

ট্রাকচাপায় শ্যালিকা-দুলাভাইয়ের মৃত্যু

  কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ০৬ আগস্ট ২০২০, ১৬:০২

ট্রাকচাপায় শ্যালিকা-দুলাভাইয়ের মৃত্যু

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী শাহজাহান (৩২) ও তার শ্যালিকা নাজমা বেগমের (২২) মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলার আন্ধারীঝাড় বাজারের কাছে কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কের আয়নালের চাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাহজাহানের বাড়ি নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের রতনপুর দামাল গ্রামে। সে ওই গ্রামের আব্দুল মজিদের ছেলে। আর নাজমা বেগম শাহজাহানের শ্যালিকা একই উপজেলার পৌর এলাকার বলদিটারী গ্রামের নূর ইসলাম মিস্ত্রির মেয়ে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুরে শাহজাহান তার শ্যালিকা নাজমাকে নিয়ে মোটরসাইকেল যোগে নাগেশ্বরীর রায়গঞ্জ থেকে ভূরুঙ্গামারী উপজেলার দিকে যাচ্ছিল। এ সময় তারা আন্ধারীঝাড় বাজারের কাছে কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কের আয়নালের চাতালের সামনে পৌঁছালে পেছন থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শ্যালিকা-দুলাইভাই প্রাণ হারান।

পরে স্থানীয়রা সড়ক অবরোধ করে যান চলাচল বন্ধ করে দেয়। খবর পেয়ে ভূরুঙ্গামারী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাঃ আতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জনতা ট্রাকটি উপজেলার জয়মনিরহাট এলাকায় আটকালেও চালক পালিয়ে যায়। মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত