ঢাকা, শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১৮ আশ্বিন ১৪২৭ আপডেট : ৩১ মিনিট আগে English

প্রকাশ : ১০ আগস্ট ২০২০, ১৭:২৫

প্রিন্ট

আনন্দভ্রমণে গিয়ে নিখোঁজ, লাশ মিললো দুদিন পর

আনন্দভ্রমণে গিয়ে নিখোঁজ, লাশ মিললো দুদিন পর
কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জের করিমগঞ্জ ও মিঠামইন উপজেলার সীমান্তবর্তী হাসানপুর হাওর পর্যটন এলাকায় আনন্দভ্রমণে গিয়ে প্রবল স্রোতের মধ্যে জলকেলির সময় নিখোঁজ কলেজছাত্র ইকরামুল ইসলাম সৌরভের (২০) মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার করিমগঞ্জ উপজেলার হাসনপুর সেতু সংলগ্ন হাওর থেকে ভাসমান অবস্তায় তার লাশ উদ্ধার করে নৌ-পুলিশ।

জানা গেছে, গত ৮ আগস্ট শনিবার দুপুরে ৮টি মোটরসাইকেলযোগে কটিয়াদী উপজেলার জালালপুর ইউনিয়নের চরপুক্ষিয়া গ্রামের ১৬ জন তরুণ-যুবক একই জেলার করিমগঞ্জ ও মিঠামইন উপজেলার সীমান্তবর্তী হাসানপুর ব্রিজ হাওর পর্যটন এলাকায় আনন্দভ্রমণে যায়।

সেখানে ইঞ্জিনচালিত ট্রলার ভাড়া নিয়ে ঘোরাঘুরি শেষে সন্ধ্যার আগে হাসানপুর ব্রিজের পূর্ব প্রান্তের প্রবল স্রোতের পানিতে একসঙ্গে জলকেলির আনন্দে মেতে ওঠে। এ সময় পর্যায়ে প্রবল স্রোতের টানে পানিতে ডুবে ৩ জন নিখোঁজ হলে কলেজশিক্ষক হাদিউল ইসলাম রুবেলকে (৩৩) মৃত এবং তার চাচাতো ভাই দশম শ্রেণির শিক্ষার্থী ফারহান শোভনকে (১৭) জীবিত অবস্থায় উদ্ধার করে স্থানীয় ডুবুরিদল।

কিন্তু শোভনের বড় ভাই কিশোরগঞ্জের ওয়ালীনেওয়াজ খান কলেজের অনার্স দ্বিতীয় বর্ষ ইংরেজি বিভাগের শিক্ষার্থী সৌরভকে খুঁজে পায়নি ডুবুরিরা। রোববার সারাদিন উদ্ধার অভিযান চালিয়েও তার কোনো সন্ধান মেলেনি।

নিহত একরাম জেলার কটিয়াদী উপজেলার জালালপুর ইউনিয়নের চরপক্ষিয়া গ্রামের কাইমুল ইসলামের ছেলে। আর হাদিউর রহমান কটিয়াদী উপজেলার জালালপুর ইউনিয়নের চরপক্ষিয়া গ্রামের শামসুল ইসলামের ছেলে। তিনি টাঙ্গাইলের সখীপুর সরকারি মহিলা কলেজের উদ্ভিদবিজ্ঞান বিভাগের প্রভাষক ছিলেন। তারা সম্পর্কে চাচাতো ভাই।

চামটাঘাট নৌ-পুলিশ ফাঁড়ির এসআই মো. নাজমুল ইসলাম মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, গত দুইদিন হাওরে উদ্ধার অভিযান চালিয়েও সৌরভকে খুঁজে পাওয়া যায়নি। সোমবার সকালে হাসনপুর সেতুর পাশে হাওরে ভাসমান অবস্থায় তার লাশটি পাওয়া যায়।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মমিনুল ইসলাম বলেন, সৌরভের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এর আগে শনিবার রাতে কলেজ শিক্ষক হাদিউল ইসলামের লাশও হস্তান্তর করা হয়। এ দুজনের মৃত্যু বিষয়ে কমিরগঞ্জ থানায় অপমৃত্যু মামলা রুজু হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত