ঢাকা, বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭ আপডেট : ০১ জানুয়ারি, ১৯৭০ English

প্রকাশ : ১৪ আগস্ট ২০২০, ২০:১৮

প্রিন্ট

রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ এসপি হলেন আনোয়ার হোসেন

রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ এসপি হলেন আনোয়ার হোসেন
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের পুলিশ সুপার হিসাবে যোগদানের মাত্র ৮ মাসের মধ্যেই মাদকদ্রব্য উদ্ধার, বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার রহস্য দ্রুত উদঘাটনসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক রাখায় রংপুর রেঞ্জের টানা তৃতীয়বারের মতো শ্রেষ্ঠ পুলিশ সুপার (এসপি) নির্বাচিত হয়েছেন মোঃ আনোয়ার হোসেন। এ নিয়ে তিনি টানা চতুর্থবারের মতো শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হলেন।

শুক্রবার রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হওয়ার সংবাদ জেলায় জড়িয়ে পড়ে।

এর আগে বৃহস্পতিবার দুপুরে পুলিশের রংপুর ডিআইজি দেবদাস ভট্টাচার্য ভিডিও কনফারেন্সের মাধ্যমে দিনাজপুরের এসপি আনোয়ার হোসেনকে শ্রেষ্ঠ পুলিশ সুপারের সম্মাননা প্রদান করেন।

জানা গেছে, চলতি বছরের জুন ও জুলাই মাসের অপরাধ পর্যালোচনা সভায় আভিযানিক এবং প্রশাসনিক ক্ষেত্রে প্রশংসনীয় কাজের স্বীকৃতিস্বরূপ জুনের জন্য শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হন দিনাজপুরের এসপি আনোয়ার হোসেন। এ নিয়ে এপ্রিল, মে ও জুন মাসে টানা তৃতীয়বারের মতো শেষ্ঠ পুলিশ সুপার বিবেচিত হন। তিনি দিনাজপুর জেলায় যোগদানের ৮ মাসে ৪ বার রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হলেন।

তিনি যোগদানের পর প্রতি মাসে থানায় অপরাধ সভা, মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কতর্ব্য নিষ্ঠা, সততা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক রাখাসহ বর্তমান করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বলে জানা যায়।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে পরিচালিত এই মূল্যায়ন সভায় কৃতিত্বপূর্ণ কর্মকাণ্ডের জন্য নির্বাচিত শ্রেষ্ঠ পুলিশ সুপারকে শুভেচ্ছা জানান রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য। এ সময় দিনাজপুর জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ বিশেষ পুরস্কারে ভূষিত হন।

ভিডিও কনফারেন্সে দিনাজপুর পুলিশ অফিস সম্মেলনকক্ষে উপস্থিত ছিলেন দিনাজপুরের এসপি মোঃ আনোয়ার হোসেনসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত