ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

করোনায় রাজবাড়ীর সাবেক উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ৩০ আগস্ট ২০২০, ০৬:৫৫

করোনায় রাজবাড়ীর সাবেক উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

করোনায় আক্রান্ত হয়ে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এডভোকেট এম.এ খালেক (৬৪) মারা গেছেন।

শনিবার রাত ১০টা ৪০মিনিটে রাজধানী ঢাকার (বিআইএইচএসএইচ) বাংলাদেশ ইন্সটিটিউট অফ হেলথ্ সাইন্সেস জেনারেল হাসপাতালে মারা যান তিনি।

এম.এ খালেকের বড় ছেলে এম.এ. খালেদ পাভেল এ তথ্য নিশ্চিত করেছেন।

খালেদ পাভেল জানান, তার বাবা করোনার উপসর্গ নিয়ে গত ১৩ আগস্ট রাজবাড়ী সদর হাসপাতালে নমুনা দেন। গত ১৬ আগস্ট তার করোনার রি‌পোর্ট পজিটিভ আসে। নমুনা দেওয়ার দিন থেকেই তিনি হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছিলেন। ১৮ আগস্ট রাতে হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হলে পরদিন সকালে তাকে রাজধানীর বাংলাদেশ ইনস্টিটিউট অব হেলথ সায়েন্স জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, শনিবার সন্ধ্যার দিকে তার অবস্থার মারাত্মক অবনতি ঘটলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় রাত ১০টা ৪০মিনিটে তিনি মৃত্যুবরণ করেন।

তার মৃত্যুতে রাজবাড়ী-১ আসনের সাবেক সাংসদ ও জেলা বিএনপির সাবেক সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়মসহ বি‌ভিন্ন রাজ‌নৈতিক, সামা‌জিক সংগঠ‌নের নেতাকর্মী ও সদস্যরা তার আত্মার শান্তি কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বাংলাদেরশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত