ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

কালিয়াকৈরে মাদকাসক্ত স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

  কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০২০, ১৫:৫২

কালিয়াকৈরে মাদকাসক্ত স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন
প্রতীকী ছবি

গাজীপুরের কালিয়াকৈরে মাদকাসক্ত স্বামীর এলোপাতাড়ি ছুরিকাঘাতে সালমা আক্তার (২২) নামে এক গার্মেন্টসকর্মী ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকালে উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সালমা গাইবান্দা জেলার শাখাহাটা থানার মুক্তিনগর গ্রামের লিটন মিয়ার স্ত্রী।

উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকার আব্দুল বাসেদের বাড়ির ভাড়াটিয়া ছিলেন লিটন ও সালমা। এ ঘটনায় ঘাতক স্বামী লিটনকে আটক করেছে পুলিশ। নিহত সালমা একটি গার্মেন্টসে কর্মরত ছিলেন বলে স্থানীয়রা জানান।

জানা যায়, সকালে পারিবারিক কলহের জের ধরে মাদকাসক্ত স্বামী লিটন (৩৫) তার স্ত্রী সালমা আক্তারকে এলোপতাড়ি ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় তার ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে ঘাতক স্বামী লিটনকে হাতেনাতে ধরে ফেলে। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক স্বামী লিটনকে আটক করে থানায় নিয়ে যায়।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা শাহ আলম বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন বলে পুলিশ জানায়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নিহতের বাবা শাহ আলম বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত