ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

গণশিক্ষা প্রতিমন্ত্রীর উপহার পেলেন ৮৪০ জন

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২০, ১৯:৩২  
আপডেট :
 ১২ সেপ্টেম্বর ২০২০, ১৯:৪৬

গণশিক্ষা প্রতিমন্ত্রীর উপহার পেলেন ৮৪০ জন
ফাইল ছবি

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন রৌমারী উপজেলার ছয়টি ইউনিয়নের ৮৪০ জন বন্যার্তের মাঝে জনপ্রতি সাড়ে ৭ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি সয়াবিন তেল, ১ কেজি লবণ ও ১ কেজি চিনি এবং আধা কেজি করে সুজি বিতরণ করেন।

প্রতিমন্ত্রী কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলায় সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে শনিবার বন্যা ক্ষতিগ্রস্তদের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

এসময় প্রতিমন্ত্রী বলেন, শেখ হাসিনার হাতে যদি থাকে দেশ, পথ হারাবে না বাংলাদেশ। তার আমলে কাউকে না খেয়ে থাকতে হয় না। যতই দুর্যোগ আসুক আমাদের শিশুরাও স্কুল থেকে বিরত থাকবে না এবং না খেয়ে থাকবে না।

তিনি বলেন, অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে সরকার। বর্তমান সরকার দেশের উন্নয়নের ধারা অব্যাহত রেখে সব ধরনের দুর্যোগ মোকাবিলা করে যাচ্ছে। দেশের জনগণের কল্যাণে দিনরাত কাজ করে যাচ্ছে।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য করেন, রৌমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাফফর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার স্মৃতি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আব্দুল কাদের, সদর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু, সাবেক পৌর মেয়র তাজুল ইসলাম ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কুড়িগ্রাম জেলা শাখার কার্যনির্বাহী সদস্য আবু সাঈদ হাসান লোমান প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত