ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

আইনজীবীর নামে স্কুলছাত্রীকে ধর্ষণের মামলা

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২০, ২১:৩৯  
আপডেট :
 ১২ সেপ্টেম্বর ২০২০, ২১:৫০

আইনজীবীর নামে স্কুলছাত্রীকে ধর্ষণের মামলা

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে পঞ্চগড়ের জজকোর্টের পেশাগত আইনজীবী এইচ এম হাবিবুর রহমানের বিরুদ্ধে আটোয়ারী থানায় মামলা দায়ের হয়েছে।

হাবিবুর রহমানে আটোয়ারী উপজেলার ধামোড় ইউনিয়নের বারাগাও গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, শুক্রবার আলোয়া খোয়া ইউনিয়নের মোলানিপাড়া এলাকার এক স্কুলছাত্রীকে প্রেম এবং বিয়ের প্রলোভন দেখিয়ে মির্জাপুর ইউনিয়নের কালিকাপুর গ্রামের সুশীলের বাড়িতে নিয়ে যান হাবিবুর। সেখানে অসামাজিক কাজে লিপ্ত থাকায় এলাকাবাসী আইনজীবী হাবিবকে আটক করে।

বিষয়টি জানাজানি হলে এক পর্যায়ে আপোষের জন্য জোড় অনুরোধ করা হয়। পরে তাদের রাধানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের কাছে সোপর্দ করা হয়। মেয়ের পরিবার দরিদ্র হওয়ায় এসময় তার ভবিষ্যৎ নিয়ে আলোচনা করা হয়। পরবর্তীতে চেয়ারম্যান আবু জাহেদ আটোয়ারী তাদের থানা পুলিশ হেফাজতে দেয়।

স্কুলছাত্রী জানায়, আমার সাথে বেশ কিছুদিন ধরে যোগাযোগ করছেন তিনি এবং দেখা করতে বলেন। এক পর্যায়ে দেখা করলে হাবিব আমাকে তার বন্ধুর বাড়িতে নিয়ে ধর্ষণ করে।

এদিকে মেয়ের মা জানান, আইনজীবী হাবিব আমার স্বামীকে সুদের ওপর ১৫ হাজার টাকা দেন। সে শুবাদে তাকে আমি জানি। এভাবে সে আমাদের বাড়িতে বেশ কয়েকবার আসে। সেই সুযোগ নিয়ে আমার মেয়ের সর্বনাশ করেছে সে। এ দিয়ে ঘটনার পর থেকে মেয়ে আত্মীয় স্বজন তাকে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রাজিউর রহমান রাজু তিনি বলেন, প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পেয়েছি। তারপরও নিশ্চিত হওয়ার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এ ঘটনার পর ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে আটোয়ারী থানায় মামলা দায়ের করেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত