ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

স্বামীর হাতে স্ত্রী বাড়িওয়ালাসহ ৩ জন খুনের ঘটনায় মামলা

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২০, ১৪:০১  
আপডেট :
 ১৪ সেপ্টেম্বর ২০২০, ১৪:০৫

স্বামীর হাতে স্ত্রী বাড়িওয়ালাসহ ৩ জন খুনের ঘটনায় মামলা

নরসিংদীর শিবপুরে পারিবারিক কলহের জেরে স্ত্রীসহ তিনজনকে কুপিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার সকালে নিহত বাড়িওলার ছেলে শাহীন আলম বাদী হয়ে শিবপুর থানায় মামলা দায়ের করেন। মামলায় পুলিশের হাতে গ্রেপ্তার ভাড়াটিয়া বাদল মিয়াকে প্রধান আসামি করে এ মামলা দায়ের করা হয়। মামলার এজহার সূত্রে জানা যায়, কাঠ মিস্ত্রি স্বামী বাদল মিয়া শিবপুরের কুমড়াদি গ্রামে তাজুল মিয়ার বাড়িতে বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন। পারিবারিক ও দাম্পত্য কলহের জের ধরে স্ত্রী নাজমা বেগমের মনমালিন্য চলে আসছিল। এর জেরে ধরে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া লেগে থাকতো। এরই মধ্যে রোববার ভোর সাড়ে ৪টার দিকে নিহত নাজমার ঘর থেকে হৈচৈ’র শব্দ শুনতে পাওয়া যায়। শব্দ পেয়ে বাড়িওয়ালা তাজুল ইসলাম, তার স্ত্রী মনোয়ারা বেগম ও নিহত নাজমা বেগমের ছেলে নাদিমসহ আশেপাশের লোক জন এগিয়ে আসে। এসময় তারা বাদল মিয়াকে নিভৃত করার চেষ্টা তরে। এতে সে আরো ক্ষিপ্ত হয়ে বাড়িওয়ালা ও উপস্থিত লোকজনকে এলোপাথাড়ি কুপাতে থাকে। এতে ৫ জন আহত হয়।

আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে আনার পর নাজমা ও মনোয়ারা বেগমকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অবস্থার অবনতি হলে তাজুল ইসলামকে ঢাকায় পাঠানো হয়। পরে ঢাকায় নেয়ার পথে সে মারা যায়। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ঘটনার পরপরই ঘাতক স্বামী বাদল মিয়াকে পুলিশ গ্রেপ্তার করে চিকিৎসার জন্য সদর হাসপাতালে ভর্তি করেন।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত আবুল কালাম বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় বাড়িওলার ছেলে শাহীন আলম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত বাদল মিয়া হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তাকে আদালতে পাঠানো যায়নি। চিকিৎসা শেষে তাকে আদালতে সোপর্দ করা হবে।

আরও পড়ুন: বউ পেটাতে বাঁধা পেয়েই তিনজনকে হত্যা!

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত