ঢাকা, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০২০, ২২:৩৪

প্রিন্ট

নাটোরে জেলা প্রশাসনের জরুরী সভা

নাটোরে জেলা প্রশাসনের জরুরী সভা
নাটোর প্রতিনিধি

নাটোরে পেঁয়াজের অবৈধ মজুদ বন্ধসহ মূল্য স্থিতিশিল রাখার লক্ষে পেয়াঁজ ব্যবসায়ী ও আড়তদারদের সঙ্গে জরুরী মতবিনিময় সভা করেছে জেলা প্রশাসন।

মঙ্গলবার সন্ধ্যায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারোয়ার, জেলা কৃষি কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ পরিচালক সুব্রত কুমার সরকার, সহকারী পুলিশ সুপার জামিল আকতার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলমসহ স্থানীয় পেঁয়াজ ব্যবসায়ী ও আড়াতদার।

সভায় জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, পেঁয়াজ মজুদ নিয়ে আতংকিত হওয়ার কোন কারন নেই। আগামী ৫ থেকে ৬ মাসের জন্য বাংলাদেশে প্রচুর পেঁয়াজ মজুদ রয়েছে বলে নিশ্চিত করেছে বাণিজ্য মন্ত্রণালয়। এছাড়া সরকার দ্রুত পেঁয়াজ আমদানী করার সিদ্ধান্ত নিয়েছে।

তিনি উপস্থিত পেয়াঁজ ব্যবসায়ী ও আড়তদারদের এই সময়ে পেঁয়াজের দাম সহনীয় পর্যায়ে রাখা সহ অবৈধ মজুদ না করার অনুরোধ করেন।

তিনি বলেন,পেঁয়াজের বাজার স্থিতিশীল রাখতে মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে। কোন ব্যবসায়ী অবৈধ ভাবে পেঁয়াজ মজুদ করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত