ঢাকা, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২০, ০২:২৭

প্রিন্ট

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের চিরিরবন্দর ও বিরলে পৃথক সড়ক দুর্ঘটনায় শাপলা খাতুন (৩৭) ও জামাল উদ্দীন (৪০) নামে দুজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ১১ টার দিকে পৃথক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জামাল উদ্দীন ভান্ডারা ইউনয়নের ভারাডাঙ্গী গ্রামের মহির উদ্দীনের ছেলে। শাপলা খাতুন চিরিরবন্দর উপজেলার অমরপুর ইউনিয়নের শান্তির বাজার এলাকার শাহাপাড়ার শামীম সরকারের স্ত্রী

জানা গেছে, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জামাল উদ্দীন মারা যান। তার সাথে থাকা অপর মোটরসাইকেল আরোহী ব্যবসায়ী হরিশ চন্দ্র গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

চিরিরবন্দরে ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল আরোহী শাপলা খাতুন নিহত হয়েছেন। চিরিরবন্দর উপজেলার আঞ্চলিক সড়ক হেলিপোর্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, স্বামী সন্তানসহ মোটরসাইকেলযোগে শাপলা খাতুন কারেন্ট-হাট যাওয়ার পথে আঞ্চলিক সড়ক হেলিপোর্ট এলাকায় এসে আসলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক্টর মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে শাপলা খাতুন ট্রাক্টরের চাকার নিচে পড়ে যান। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্বামী গুরুতর আহত হয়েছে। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত