ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

কক্সবাজারের এসপিসহ পুলিশের ৬ কর্মকর্তা বদলি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৬:৩১  
আপডেট :
 ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৯:৫২

কক্সবাজারের এসপিসহ পুলিশের ৬ কর্মকর্তা বদলি

কক্সবাজার জেলা পুলিশ সুপার (এসপি) এবিএম মাসুদ হোসেনসহ পুলিশের ঊর্ধ্বতন ৬ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে।

বদলীকৃত কর্মকর্তারা হলেন, খুলনা মহানগরীর পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবিরকে গাজীপুর মহানগরীর পুলিশ কমিশনার, বিশেষ শাখা (এসবি) ঢাকার ডিআইজি মাসুদুর রহমান ভূঞাকে খুলনা মহানগরীর পুলিশ কমিশনার, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মুনতাসিরুল ইসলামকে ঝিনাইদহ জেলার পুলিশ সুপার, ঝিনাইদহ জেলার পুলিশ সুপার হাসানুজ্জামানকে কক্সবাজার জেলার পুলিশ সুপার, কক্সবাজার জেলার পুলিশ সুপার এ, বি, এম, মাসুদ হোসেনকে রাজশাহী জেলার পুলিশ সুপার ও রাজশাহী জেলার পুলিশ সুপার শহিদুল্লাহকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার হিসেবে বদলী ও পদায়ন করা হয়েছে।

কক্সবাজারে পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান নিহত হওয়ার পর টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) (সাময়িক বরখাস্ত) প্রদীপ কুমার দাশস এবং উপপরিদর্শক (এসআই) লিয়াকতসহ সাতজনকে গ্রেপ্তার করা হয়। এরপর এ ঘটনায় কক্সবাজারের এসপি এবিএম মাসুদ হোসেনের দায়িত্বহীনতার অভিযোগের বিষয়টি আলোচনায় আসে। সিনহার পরিবারের পক্ষ থেকে দায়ের করা হত্যা মামলায় এসপির নামোল্লেখ করার আবেদন করলেও আদালত তা খারিজ করে দেন।

আরো পড়ুন

ডিএমপির ৫ পুলিশ কর্মকর্তা বদলি

বাংলাদেশ জার্নাল/এসএস/আরকে

  • সর্বশেষ
  • পঠিত