ঢাকা, শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৯ কার্তিক ১৪২৭ আপডেট : ১৩ মিনিট আগে English

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৬:৩৬

প্রিন্ট

ভাসমান লাশ নিয়ে দুই থানার রশি টানাটানি

ভাসমান লাশ নিয়ে দুই থানার রশি টানাটানি
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের কাশিয়ানী ও নড়াইলের লোহাগড়া উপজেলার সীমান্তবর্তী মধুমতি নদী থেকে অজ্ঞাত এক ব্যক্তির গলিত মরদেহ উদ্ধার নিয়ে দুই থানার রশি টানাটানি হয়েছে। যদিও পরবর্তীতে লোহাগাড় থানা পুলিশ মধুমতি নদীতে থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বুধবার বেলা ৩টার দিকে নড়াইল জেলার লোহাগড়া উপজেলার জয়বাংলা এলাকার মধুমতি নদী থেকে ভাসমন অবস্থায় ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

নড়াইল জেলার লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, বিকালে মধুমতি নদীতে অজ্ঞাত এক ব্যক্তির গলিত মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী। পরে খবর পেয়ে গোপালগঞ্জের কাশিয়ানী থানা ও নড়াইল জেলার লোহাগড়া থানার পুলিশ ঘটনাস্থলে হাজির হন। পরে তারা মরদেহটি উদ্ধার করে।

আরও পড়ুন- টঙ্গীতে যুবককে কুপিয়ে হত্যা

তিনি আরো বলেন, এটি গোপালগঞ্জের কাশিয়ানী থানার মধ্যে হলেও কাশিয়ানী থানা পুলিশ মরদেহটি উদ্ধার না করায় আমাদের করতে হয়েছে। মরদেহের ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

তবে গোপালগঞ্জের কাশিয়ানী থানা অফিসার ইনচার্জ (ওসি) অজিজুর রহমান জানিয়েছে, মরদেহটি নড়াইল জেলার লোহাগড়া থানার জয়বাংলা এলাকার অন্তর্গত মধুমতি নদীতে ভাসতে থাকে। যে কারণে লোহাগড়া থানা পুলিশ গলিত মরদেহটি উদ্ধার করেছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত