ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

অতিরিক্ত দাম রাখায় পেঁয়াজ ব্যবসায়ীদের জরিমানা

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৯:২৬

অতিরিক্ত দাম রাখায় পেঁয়াজ ব্যবসায়ীদের জরিমানা

অতিরিক্ত মূল্যে পেঁয়াজ বিক্রি ও আড়তে মূল্য তালিকা না থাকায় ৩ পেঁয়াজ ব্যবসায়ীকে ৯০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন র‍্যাবের ভ্র্যাম্যমাণ আদালত।

বুধবার দুপুরে জাতীয় গোয়েন্দা সংস্থা এনএসআই’র গোপন সংবাদে জামালপুর শহরের ডাকপাড়ার জহিরুল হক কাঁচাবাজারে অভিযান চালিয়ে অভিযুক্ত ৩ পেঁয়াজ ব্যবসায়ীকে অর্থদণ্ড দেন জেলা প্রশাসনের নির্বাহী হাকিম মো. ইবনুল আবেদীন।

র‍্যাব-১৪’র অভিযানে আলহাজ্ব জহুরুল হক কাঁচাবাজারে অতিরিক্ত মূল্যে পেঁয়াজ বিক্রি ও মূল্যতালিকা প্রদর্শন না করার কারণে সিয়াম সিনান এন্টারপ্রাইজের ব্যবস্থাপক শফিকুল ইসলামকে ৩০ হাজার টাকা, মেসার্স ভাই ভাই ট্রেডার্সের সত্ত্বাধিকারী আব্দুল জলিলকে ৩০ হাজার টাকা এবং মেসার্স দিদার এন্টারপ্রাইজের মালিক দিদারুল আলমকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক আরিফুল ইসলাম, র‍্যাব-১৪’র কোম্পানি কমান্ডার এমএম সবুজ রানা উপস্থিত ছিলেন।

পেঁয়াজের বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসন, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও আইনশৃঙ্খলা বাহিনী জেলার বিভিন্ন হাটবাজারে ভ্রাম্যমাণ আদালত চালাবে বলে জানিয়েছেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক আরিফুল ইসলাম।

আরও পড়ুন:

ভাণ্ডারে পেঁয়াজের গায়ে ‘আগুন’

পেঁয়াজের সেঞ্চুরি

ভারতে গেলো ইলিশ, এলো না পেঁয়াজ

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত